জেদ্দায় কাউন্সিলর আজিজুর রহমানকে বিদায় সংবর্ধনা

  26-09-2017 09:53AM

পিএনএস থেকে মোহাম্মদ ফিরোজ, সৌদিআরব: বাংলাদেশ কনস্যুলেট জেদ্দার, ডিপ্লোম্যাটিক কাউন্সেলর ও কার্যলায় প্রধান আজিজুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে রিপোর্টাস এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চল।

সম্প্রতি জেদ্দা কনস্যুলেটে প্রবাসে চাকুরীর মেয়াদ শেষ করে দেশে ফেরত যাওয়া উপলক্ষে জেদ্দাস্থ লিমার ইন্টারন্যাশনালে হোটেলে এই সংবর্ধনা আয়োজন করা হয়। অনুষ্ঠানে শুরুতেয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক সৈয়দ আহমেদ ভূঁইয়া ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক হানিস সরকার উজ্জ্বল।

এসোসিয়েশনের সভাপতি এম, ওয়াই আলাউদ্দিন এর সভাপতিত্বে ও বাহার উদ্দিন বকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের মান্যবর কনসাল জেনারেল এফ.এম.বোরহান উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত কাউন্সিলর শ্রম আমিনুল ইসলাম, কনসাল মোস্তফা জামিল।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাজেদুল ইসলাম, সেলিম আহমেদ, সৈয়দ আহমেদ, মোহাম্মদ ফিরোজ, মোবারক হোসেন, রঞ্জু আহমেদ, আল মামুন শিফন, আনোয়ার হোসেন রাজু, হাসান মোরশেদ মোরাদ, আশিক আলাইহি, রাশেদ হোসেন প্রমুখ।

প্রধান অতিথি কনসাল জেনারেল এফ, এম বোরহান উদ্দিন সাংবাদিক এসোসিয়েশনের সবধরনের সহযোগিতা আশ্বাস দিয়ে বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ, তাই আপনারা বিদেশের মাটিতে নিজের কর্মের মাঝেও প্রবাসী বাংলাদেশী শ্রমিকদের কর্মকান্ডের সফলতা তুলে ধরছেন সত্যিই প্রশংসনীয়।

সৌদি সরকারের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে সৌদি আরব ও বাংলাদেশের ভাবমূর্তি রক্ষা করে নিউজ করার আহ্বান জানান তিনি।

সভাপতির বক্তব্যে বলেন, ‘আমরা যাঁকে সংবর্ধনা দিচ্ছি তিনি আমাদের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। ওনার সহযোগিতা না পেলে এখানে সাংবাদিকতা করা আমাদের জন্য কষ্টদায়ক হত। আমাদের রিপোর্টার্স এসোসিয়েশনের সংগঠনের গঠনের বিদায়ী কাউন্সিলর আজিজুর রহমান এ ব্যাপারে আমাদের যথেষ্ট সহযোগিতা করেছেন।

বিদায়ী কাউন্সিলর আজিজুর রহমানকে রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চল এর পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন