সৈয়দ সালাহউদ্দিন নাজিমের ইন্তিকাল : বিভিন্ন মহলের শোক - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

সৈয়দ সালাহউদ্দিন নাজিমের ইন্তিকাল : বিভিন্ন মহলের শোক

  

পিএনএস : বুধবার দুপুরে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মোহাম্মাদ ইবরাহিম বীরপ্রতীকের কনিষ্ঠ ভ্রাতা ইঞ্জিনিয়ার সৈয়দ সালাহউদ্দিন নাজিম ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

ইন্তেকালের সময় তাঁর বয়স হয়েছিল ৪৩ বছর, তিনি স্ত্রী, ২ কণ্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল বৃহস্পতিবার বাদ জোহর চট্টগ্রামের হাটহাজারীর ফতেহ মোহাম্মদ তালুকদার বাড়ীউত্তর বুড়িশ্চরে নামাজে জানাযার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ইঞ্জিনিয়ার সৈয়দ সালাহউদ্দিন নাজিম ইন্তিকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করে মরহুমের রুগের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি প্রেসিডেন্ট কর্ণেল (অব.) ড. অলি আহমেদ বীরবিক্রম, মহাসচিব ড. রেদোয়ান আহমেদ ও সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এহসানুল হুদা ও মহাসচিব মো. রফিকুল ইসলাম, ডেমোক্রেটিক লীগ-ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, বাংলাদেশ কল্যাণ পার্টি ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, ভারপ্রাপ্ত মহাসচিব মো. নুরুল কবির ভুইয়া পিন্টু, যুগ্ম মহাসচিব আল আমিন ভুইয়া রিপন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech