উন্নত চিকিৎসায় সিঙ্গাপুর নেয়া হচ্ছে ফরিদুর রেজা সাগরকে

  

পিএনএস ডেস্ক: হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে। চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক ও কথাসাহিত্যিক আমীরুল ইসলাম।

বর্তমানে ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ফরিদুর রেজা সাগর।

জানা যায়, তার হাড়ে সমস্যা হয়েছে। পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য আরও কিছু পরীক্ষানিরীক্ষা দরকার মনে করছেন এখানকার চিকিৎসক ও পরিবারের সদস্যরা। তাই পরিবারের সবার ইচ্ছে ও চিকিৎসকদের পরামর্শে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়।

শুক্রবার (১২ অক্টোবর) সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেয়া হবে।

উল্লেখ্য, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে বৃহস্পতিবার (১১ অক্টোবর) ‘স্বর্ণকিশোরী ফাউন্ডেশন’ আয়োজিত শিশুদের একটি অনুষ্ঠানে পুরস্কার বিতরণী ছিল। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ফরিদুর রেজা সাগর ও বিশিষ্ট নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা। সেই অনুষ্ঠানে যোগ দিতে দুপুর ১২টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে গোদাগাড়ী যান ফরিদুর রেজা সাগর ও সংগীতশিল্পী ফেরদৌস আরা।

অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার জন্য ফরিদুর রেজা সাগরসহ ছয়জন গোদাগাড়ী হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়েন। উড্ডয়নের পর হেলিকপ্টারটি প্রায় ৬০ ফুট ওপরে উঠেছিল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে হেলিকপ্টারটি নির্মাণাধীন একটি বাড়ির ওপর মুখ থুবড়ে পড়ে। যাত্রীদের সবাই আঘাত পেলেও কেউই গুরুতর আহত হননি। যাত্রীদের উদ্ধার করে পুলিশ গোদাগাড়ী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

ফরিদুর রেজা সাগর ছাড়া হেলিকপ্টার দুর্ঘটনায় আহত অন্যরা হলেন ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, ইফতেখারুল চিশতী ও তুফান আলী।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech