ইতালিতে রেমিটেন্স শীর্ষক মতবিনিময়সভা

  



পিএনএস ডেস্ক: ইতালির ঐতিহাসিক দর্শনীয় স্থান ফিরেন্স শহরে বাংলাদেশের অন্যতম গ্রাহক সেবাদানকারী ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক আয়োজিত প্রবাসীদের সঙ্গে রেমিটেন্স শীর্সক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

ফিরেন্সের একটি হলরুমে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী। সভায় সভাপতিত্ব করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালি এস.আর.এল.এর ম্যানেজার হামিদ আলম এবং পরিচালনা করেন খান রিপন।

এসময় অনুষ্ঠানে আগত ফিরেন্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির মাধ্যমে বাংলাদেশে অর্থ প্রেরণে বিভিন্ন সুবিধা, অসুবিধা আলোচনা করেন। প্রবাসীরা দেশের বিভিন্ন স্থানে বিশেষ করে নোয়াখালীর চৌমোহনী, সেনাবগ, মাদারীপুর সদর, শরীয়তপুরের বিভিন্ন উপজেলায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শাখা স্থাপনের দাবি জানায়। এছাড়াও প্রবাসীদের জন্য রেমিটেন্স বীমা, প্রবাস থেকে একাউন্ট সুবিধা চালু, একই নামে অধিক রেমিটেন্স প্রেরণের আবেদন জানান উপস্থিত প্রবাসীরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ ওয়াসেক মো. আলী সকলের প্রশ্ন শুনে সম্ভাব্য সকল সমাধানের আশ্বাস দেন। অনুষ্ঠানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির ফিরেন্স শহরের এজেন্ট মোস্তাফিজুর রহমান, নুরুল আলম ও সুমন হককে সম্মাননা ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়। মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন রাহাত জামান, বাংলাদেশ সমিতি ফিরেন্সের সভাপতি ও বিভিন্ন স্তরের প্রবাসী বাংলাদেশিরা।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech