ইস্কাটনে ভবনে আগুন, স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

  


পিএনএস ডেস্ক: রাজধানীর ইস্কাটনে একটি ভবনে অগ্নিকাণ্ডে দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়ে পাঁচজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে দগ্ধ এক দম্পতির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। বর্তমানে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন তারা।

দগ্ধ দম্পতি হলেন- স্বামী শহিদুল কিরমানী ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস। আগুনে শহিদুলের ৪৩ শতাংশ ও তার স্ত্রী জান্নাতুলের ৯৫ শতাংশ পুড়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসাইন জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে আগুনের সূচনা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় ৫টা ৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, আগুন নিয়ন্ত্রণের পর নিচতলার বাথরুম থেকে একজনের লাশ উদ্ধার করা হয়। আর ভবনটির দ্বিতীয় তলায় সিঁড়ি থেকে এক নারী ও এক শিশুর লাশ উদ্ধার করা হয়। তাদের তিনজনের পরিচয় আমরা জানার চেষ্টা করছি। তবে ধারণা করা হচ্ছে, সিঁড়ি থেকে উদ্ধার করা শিশু ও নারী মা-সন্তান হতে পারে।

ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, দগ্ধ স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তারা ঢামেক বার্ন ইউনিটের দ্বিতীয় তলায় চিকিৎসাধীন রয়েছেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন