অবৈধ সংযোগ; জরিমানা করায় বিদুৎ অফিসে ছাত্রলীগ-যুবলীগের হামলা

  24-03-2017 01:04AM

পিএনএস ডেস্ক: জামালপুরের মেলান্দহে বিদ্যুৎ চুরির জরিমানার ঘটনাকে কেন্দ্র করে পল্লী বিদুৎ অফিসে হামলা, ভাঙচুর করেছে ছাত্রলীগ-যুবলীগের নেতার্মীরা। এসময় পল্লী বিদ্যুতের ডিজিএমসহ পাঁচ কর্মকর্তা-কর্মচারীকে মারধর করা হয়। এ ঘটনায় জীবন নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।
মেলান্দহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেলে উপজেলার টুপকারচর গ্রামের ওয়াকিল নামে এক ব্যক্তি অবৈধ বিদ্যুৎ সংযোগ নেয়ার জন্য তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এই জরিমানা টাকা মওকুফ করার জন্য মেলান্দহ পৌর আওয়ামী লীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজি ডিজিএম কে চাপ প্রয়োগ করেন। ডিজিএম জরিমানা মওকুফে অস্বীকৃতি জানালে ওই নেতা উত্তেজিত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে চলে যান।

এর কিছুক্ষণ পর ছাত্রলীগ ও যুবলীগের একদল নেতা-কর্মীরা বিদ্যুৎ অফিসে হামলা চালিয়ে ভাঙচুর ও কর্মকর্তা-কর্মচারীদের ব্যাপক মারধর করে। এসময় ডিজিএম পিষুয কান্তি রায়, এজিএম রঞ্জন কুমার সরকার ও নিরাপত্তা কর্মী আলী আকবরসহ পাঁচ জন আহত হয়।

এই ঘটনায় মেলান্দহ পল্লী বিদ্যুতের এজিএম রঞ্জন কুমার সরকার বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেনসহ ১৩ জনের বিরুদ্ধে মেলান্দহ থানায় একটি মামলা দায়ের করেন।


মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল করিম জানিয়েছেন, বিদ্যুৎ অফিসে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা দায়েরের পর সোলায়মান জীবন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যা আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন