‘কথা দিলাম বগুড়াবাসীর উন্নয়নে আজীবন সাথে থাকব’

  26-05-2017 01:56PM



পিএনএস, বগুড়া: বিরোধী দলীয় হুইপ ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমর এমপি বলেছেন, হাফেজিয়া ও কওমি মাদ্রাসায় ধর্মীয় শিক্ষার পাশাপাশি সাধারন শিক্ষা চালু করা উচিৎ। ইসলামের জন্য জাতীয় পার্টি। ওমর এমপি বলেন, জাতীয় পার্টির শাসন আমলে শুক্রবারকে সাপ্তাহিক ছুটি, ইসলামকে রাষ্ট্রধর্ম, মসজিদ-মাদ্রাসা-মন্দিরে পানি ও বিদ্যুৎ বিল মওকুফ করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ।

ইতিহাস সৃষ্টিকারী এই রাষ্ট্রনায়ক রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে দুই দফায় সাড়ে ছয় বছর কারাগারে আটক ছিলেন। কিন্তু তার স্বপ্নে ছিল দেশ ও জনগণের কল্যাণ সাধন। পল্লীবন্ধু এরশাদ গ্রামের মেয়েদের জন্য অষ্টম শ্রেনী পর্যন্ত বিনা বেতনে লেখাপড়ার ব্যবস্থা করেছেন। বেসরকারী স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকদের জন্য সরকারি অনুদান ৩০ ভাগ থেকে বৃদ্ধি করে ৭০ ভাগ করেছেন।


বিরোধী দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি বলেন, বগুড়া এবং বগুড়াবাসীর উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে উন্নয়নে ঐক্যবদ্ধ থাকুন। কথা দিলাম আজীবন আমি আপনাদের সাথে থাকব।


বগুড়া শহরের বিসিক রহমানীয়া ইসলামিয়া মাদ্রাসার উন্নয়নকল্পে অনুদান প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে বিরোধী দলীয় হুইপ ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমর এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার শিক্ষকমন্ডলী, অভিভাবক, মাদ্রাসা কমিটির নেতৃবৃন্দ ও জাতীয় পার্টি, যুব সংহতি, স্বেচ্ছাসেবক পার্টি, ছাত্র সমাজসহ দলীয় অঙ্গ সংগঠনের জেলা-উপজেলার নেতাকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিরা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন