‘জ্বালাও-পোড়াও করলে কঠোর হস্তে দমন’

  24-06-2017 06:17PM

পিএনএস ডেস্ক : আন্দোলনের নামে 'জ্বালাও-পোড়াও' না করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, আন্দোলনের নামে বিএনপি জ্বালাও-পোড়াও করলে কঠোরভাবে দমন করা হবে। কেননা জনগণ আন্দোলন চায় না। ভোটের মাধ্যমে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে চায়। তাই আন্দোলনের খেলা বাদ দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হোন।

আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত 'বঙ্গবন্ধু থেকে জননেত্রী শেখ হাসিনা' শীর্ষক আলোচনা সভায় মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, 'জনগণকে বলবো— সব বিবেচনা করে ভোট দিন। বিগত সরকারের সময় দেশের কী উন্নয়ন হয়েছে, বর্তমান সময়ে সরকার কতটা উন্নয়ন করেছে— ভেবে দেখুন। দেশ পরিচালনায় শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।'

নাসিম বলেন, আবেগতাড়িত হয়ে কথা বললে হবে না। অতীত ও বর্তমান সরকারের মধ্যে তুলনা করে কথা বলতে হবে। দেশ ও দেশের মানুষ যখন নানা ক্ষেত্রে পিছিয়ে যাচ্ছিল, তা থেকে দেশকে কোথায় নিয়ে এসেছে আওয়ামী লীগ সরকার— এসব বিবেচনায় আনুন। আওয়ামী লীগ প্রতিষ্ঠিত না হলে বাংলাদেশ প্রতিষ্ঠিত হতো না। এটা কোনো আবেগের কথা নয়, ঐতিহাসিক সত্য।

সভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ২০১৭-১৮ অর্থবছরের বাজেট নিয়ে অশালীন ভাষায় কথাবার্তা বলা হচ্ছে, অর্থমন্ত্রীর সমালোচনা করা হচ্ছে। আগামী ২৯ জুন সংসদে প্রধানমন্ত্রীর বক্তব্যের মাধ্যমেই স্পষ্ট হবে এই বাজেট কতটা কল্যাণমুখী। দেশের মানুষ সব ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে আবারো ক্ষমতায় বসাবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যকরী সভাপতি এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন অধ্যাপক ডা. কামরুল হাসান খান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, অরুণ সরকার রানা প্রমুখ।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন