সাহেদ-পাপিয়া কোন নেতার হাত ধরে দলে ঢুকে: নানক

  01-08-2020 01:10AM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সাহেদ-পাপিয়ারা কীভাবে দলে ঢুকে পড়ে? নিশ্চয়ই কোনো ফাঁকফোকর আছে।

শুক্রবার (৩১ জুলাই) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের আগে তিনি এ কথা বলেন।

নানক বলেন, যে নেতার হাত ধরে ঢোকে সেই নেতার হাত ভেঙে দিতে হবে। শুধু সাহেদ-পাপিয়াদের হাত ভাঙলে চলবে না, তাদের যারা দরজা দিয়ে ঢুকায় তাদের হাত গুঁড়িয়ে দিয়ে শেখ হাসিনার আওয়ামী লীগকে রক্ষা করতে হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনও হাইব্রিড যেন শ্রমিক লীগের আগামী কেন্দ্রীয় কমিটি ও মহানগর কমিটিতে ঢুকতে না পারে। এ ব্যাপারে সংগঠনের নেতাদের সতর্ক থাকার অনুরোধ জানান নানক।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, আগামীকাল ঈদুল আজহা পালিত হবে। আমরা অত্যন্ত দুঃখ-ভারাক্রান্ত হৃদয় নিয়ে ঈদুল আজহা পালন করব। কারণ আগামীকাল থেকে শোকের মাস আগস্ট শুরু হবে। এই আগস্ট মাসে সকল কর্মসূচি সংক্ষিপ্ত করে, বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে হবে।

‘আগস্ট মাসের নামে কোনো চাঁদাবাজি কাউকে করতে দেয়া হবে না’ উল্লেখ করে তিনি আরও বলেন, বিষয়টি কঠিনভাবে খেয়াল রাখতে হবে। কেউ যেন কোনও চাঁদাবাজি না করতে পারে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন