গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ : প্রিন্স

  30-03-2024 12:02AM

পিএনএস ডেস্ক: আওয়ামী লীগ গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, গণতন্ত্র বাঁচাতে নিরপেক্ষ সরকারের অধীনে অতিসত্বর পুনরায় গ্রহণযোগ্য নির্বাচনের কোনো বিকল্প নাই।

শুক্রবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট পৌর শহরের ঈদ গাহ মাঠে আলোচনা সভা ও ইফতার মাহফিলে এক বক্তব্যে এ কথা বলেন এমরান সালেহ প্রিন্স।

হালুয়াঘাট পৌর ও উপজেলার সদর, কৈচাপুর, জুগলী, গাজিরভিটা ইউনিয়নের বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও নানা শ্রেণি-পেশার ব্যক্তিদের সম্মানে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী লীগ ৭ জানুয়ারি ইলেকশনের নামে সিলেকশন করেছে, জাতির সাথে প্রতারণা করেছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নিষ্ঠুর দমন নিপীড়ন চালিয়ে তাদের পারিবারিক, কর্ম ও রাজনৈতিক জীবন বিপর্যস্ত করে দিয়েছে। শুধু বিএনপি নয়, জনদুর্ভোগ সৃষ্টি করে জনগণের জীবনও বিপর্যস্ত করে দিয়েছে। এখন তারা নিগৃহীত নেতাকর্মীর তালিকা চেয়ে মশকরা করছেন।

তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অগ্নিমূল্য কমাতে ব্যর্থ হয়েছে ডামি সরকার। জনগণের জীবনকে বিপর্যস্ত করে দিয়েছে সরকার। সীমান্তে গুলি করে পাখির মতো বাংলাদেশি নাগরিককে হত্যা করা হচ্ছে। প্রতিবাদ করার সাহস সরকারের নাই। বাংলাদেশের মানুষ কোনো দেশের প্রভুত্ব যেমন মানে না, তেমনি কোনো তাঁবেদার সরকারকে ক্ষমতায় রাখবে না।

অনুষ্ঠানে হালুয়াঘাটের সদ্য কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা প্রদান করা হয়।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহর সভাপতিত্বে ও আবু হাসনাত বদরুল কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাহবুবুর রহমান লিটন, ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন