দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ের খবর ডাহা মিথ্যা : রোনালদিনহো

  

পিএনএস ডেস্ক : দুই প্রেমিকাকে বিয়ে করছেন রোনালদিনহো শিরোনামে ব্রাজিলের ‘ও ডিয়া’ পত্রিকা একটি খবর প্রকাশ করে। কিন্তু খবরটিতে রোনালদিনহোর বক্তব্য না থাকায় ধোঁয়াশা তৈরি হয়। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবারই নিজের আর-টেন নামের ব্র্যান্ডের উদ্বোধন অনুষ্ঠানে স্পোর টিভি নামে এক টেলিভিশন চ্যানেলে ‘ও ডিয়া’ পত্রিকার দাবির বিষয়ে মুখ খুলেন রোনালদিনহো। তিনি বলেন, ‘পুরো পৃথিবী আমাকে ফোন করছে। আমি বিয়ে করছি না। এটা ডাহা মিথ্যা।‘

ব্রাজিলিয়ান পত্রিকার কলামিস্ট আরও দাবি করেছিলেন, দুই প্রেমিকার জন্য দৈনিক খরচ হিসেবে ১৫০০ পাউন্ড বরাদ্দ করে রেখেছেন সাবেক বিশ্বসেরা ফুটবলার। সম্প্রতি বিদেশে বেড়াতে গিয়ে দুই প্রেমিকার জন্য একইরকম পারফিউম উপহার দেন তিনি। গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকাকে একইরকম আংটি উপহার দিয়ে বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। সাবেক বর্ষসেরা ফুটবলারের দেয়া বিয়ের প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছিলেন দুই প্রেমিকা।

‘ও ডিয়া’ পত্রিকা আরও দাবি করেছিলো, রিও কার্নিভালে নিজের দুই প্রেমিকার জন্য ভিআইপি বক্স ভাড়া করেছিলেন রোনালদিনহো। আর এইসব তথ্য নাকি ফাঁস হয়েছে সাবেক ব্রাজিলিয়ান তারকার সাবেক প্রেমিকা জুলিয়ানা ডিনিজের বরাতে। ডিনিজের সঙ্গে ২০১১ সাল পর্যন্ত প্রেমের সম্পর্ক ছিল রোনাদিনহোর।

প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা দু’জনই বেলো হরিজন্তে অঞ্চলের, যেখানকার ক্লাব অ্যাতলেটিকো মিনেইরাকে ২০১২ সালে কোপা লিবার্তাদোরস জেতাতে বড় ভূমিকা পালন করেন রোনালদিনহো। সেখানে থাকতেই নাকি তিনি সম্পর্কে জড়ান দুই নারীর সঙ্গে। তবে রোনালদিনহো কখনই সম্পর্কের কথা স্বীকার করেন নি। তবে তার বন্ধুরা নাকি তাদের দুইজনকে রোনালদিনহোর বাগদত্তা হিসেবেই দেখতেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech