গুজরাটের সামনে ২২৫ রানের পাহাড় লক্ষ্য দিয়েছে দিল্লি

  24-04-2024 10:31PM

পিএনএস ডেস্ক : দিল্লির ঘরের মাঠে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে ছিল গুজরাট টাইটান্স। তবে এই সিদ্ধান্তই যেনো কাল হয়ে দাঁড়ালো গিলদের জন্য। আগে ম্যাচে ৮৯ রানে অলআউট হওয়া গুজরাটের সামনে ২২৫ রানের পাহাড় লক্ষ্য দিয়েছে দিল্লি।

বুধবার (২৪ এপ্রিল) টস হেরে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে দিল্লির দুই ওপেনার পৃথ্বী শাহ এবং জ্যাক ফ্রেজার। তবে ইনিংস বড় করেতে পারেননি দুজনের কেউই। ১৪ বলে ২৩ রান করে ফ্রেজার আউট হলে ৭ বলে ১১ রান করে তাকে সঙ্গ দেন পৃথ্বী। এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি শাই হোপ। ৬ বলে ৫ রান করেন এই ক্যারিবিয়ান ব্যাটার।

এরপর দিল্লি শিবিরের হাল ধরেন অক্ষর প্যাটেল এবং ঋষভ পান্থ। দুজনের ব্যাটে ভর করে এগিয়ে যেতে থাকে দিল্লি। ৩৭ বলে ফিফটি তুলে নেন অক্ষর প্যাটেল। এরপর দ্রুত গতিতে রান তুলতে থাকেন এই বাঁহাতি ব্যাটার। ৪৩ বলে ৬৬ রান করে সাজঘরে ফেরেন তিনি।

অপর প্রান্তে ব্যাট চালাতে থাকে পান্থও। ৩৪ বলে ফিফটি তুলে নেন দিল্লি অধিনায়ক। এরপর ব্যাটিংয়ে এসে তাণ্ডব শুরু করে ক্রিস্টান স্টাবস। ১৯তম ওভারে ২১ রান তোলে এই প্রোটিয়া ব্যাটার।

শেষ ওভারে বাউন্ডারি-ওভার বাউন্ডারিতে রান তুলতে থাকেন পান্থ। স্টাবসের ৭ বলে ২৬ রান এবং পান্থের ৪৩ বলে ৮৮ রানের বিধ্বংসী ইনিংসে ভর করে ২২৪ রানের বড় পুঁজি পায় দিল্লি। শেষ ওভারে মোহিত শর্মার পাঁচ বলে চার ছক্কা এবং এক চার মারেন তিনি।

গুজরাট টাইটান্সের হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন সানদ্বীপ ওয়ারিয়ার। এ ছাড়াও নুর আহমেদ নেন এক উইকেট।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন