সান্তাহার-আদমদীঘিতে মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের আনন্দ মিছিল

  

পিএনএস, আদমদীঘি প্রতিনিধি : বগুড়ার সান্তাহার শহরের বাসিন্দা আদমদীঘি উপজেলা রাজাকার কমান্ডার আব্দুল মোমিন তালুকদার খোকার বিরুদ্ধে বৃহস্পতিবার গ্রেফতারী পরোয়ানা জারী হওয়ার খবর গণমাধ্যমে জানার পর আনন্দে উল্লাসিত হয়ে পরেছেন সান্তাহার শহর সহ আদমদীঘি উপজেলার মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনালালনকারি মানুষ ও আওয়ামীলীগের সর্বস্তরের নেতা ও কর্মী-সমর্থকরা।

সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম বলেন, দীর্ঘ দিন ধরে দাম্ভিকতা দেখিয়ে চলা সাবেক মুসলিমলীগের বর্তমানে বিএনপি’র কেন্দ্রীয় এই নেতা দুই বারের এমপি আব্দুল মোমিন তালুকদার খোকার বিরুদ্ধে সত্যি সত্যি ওয়ারেন্ট জারী হওয়া এবং বিচার প্রক্রিয়া শুরুর প্রথম দিনটিকে স্বরণীয় করে রাখতে বৃহস্পতিবার রাতে সান্তাহার পৌর আওয়ামীলীগ এক আনন্দ মিছিল বের করে।

দলীয় কার্যালয় থেকে বের করা মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে রেলগেট চত্বরের স্বাধীনতা মঞ্চে গিয়ে শেষ করে। সেখানে পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেমের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত সভা ও মিষ্টি বিতরণ করা হয়। এছাড়া আদমদীঘি উপজেলা সদর এবং ইউনিয়ন গুলোতেও একই ধরনের কর্মসুচি পালন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech