চিরিরবন্দরে হত্যা না আত্মহত্যা গুঞ্জন সৃষ্টি

  26-05-2017 06:26PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় হাবিবুর রহমান ওরফে দুখু মিয়া (২৬) নামে এক ব্যক্তির হত্যা না আত্মহত্যা তা নিয়ে গুঞ্জন সৃষ্টি শুরু হয়েছে পুরা রাণীরবন্দর এলাকাসহ নিজ মহল্লায়। এ ঘটনাটি গত ২৫ মে বৃহস্পতিবার বিকেলে উপজেলার নশরতপুর ইউনিয়নের দোহলাপাড়ায় ঘটেছে। নশরতপুর ইউনিয়নের দহলাপাড়ার মৃত দুখু মিয়া তাইমত আলীর ছেলে।

জানা গেছে, উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ভূষিরবন্দরহাটে জনৈক স্বাধীনের হোটেলে প্রতিনিয়তই দুখু মিয়া কাজ আসতেছে। এরই সুবাদে ওই হোটেলের অপর কর্মচারী মাহাবুর রহমানের সাথে পরিচয় ঘটে। পরিচয়ের সুত্র ধরে সে মাঝে-মধ্যে মাহাবুর রহমানের বাড়িতে যাতায়াত করত এবং তার স্ত্রীর সাথে সখ্যতা গড়ে ওঠে। এতে মাহাবুর রহমান তার স্ত্রীর সাথে দুখু মিয়ার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে বলে তেঁতুলিয়া ইউনিয়নের সদস্য রফিকুল ইসলামকে বিচার দেয়। এ ঘটনার জের ধরে মাহাবুর রহমান গত ২৫ মে দুপুরে দুখু মিয়াকে কৌশলে হোটেল থেকে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে আটক করে ইউপি সদস্য রফিকুল ইসলামকে খবর দেয়।

খবর পেয়ে ইউপি সদস্য রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে শালিস করে। শালিসে ইউপি সদস্য রফিকুল ইসলাম দুখু মিয়াকে বেদম মারপিট করে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। এতে লোকলজ্জা ও মনের ক্ষোভে দুখু মিয়া ওইদিন ঘটনার পরপরই বিষ পান করে বাড়িতে ফিরে আসে। এতে দুখু মিয়া অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন তাকে তড়িতগতিতে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, দিনাজপুর এ চিকিৎসার জন্য ভর্তি করায়। হাসপাতালে চিকিৎসারত থাকা অবস্থায় ওই রাতে দুখু মিয়া মারা যায়। এ ঘটনায় এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়েছে দুখু মিয়া আত্মহত্যা করেছে না তাকে হত্যা করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন