সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  

পিএনএস, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে ও বিকেলে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাহাফুজা (৬০), অজ্ঞাত পিকআপ চালক (৩৫) ও পিকআপের যাত্রী আরিফ (৪০)।

পুলিশ জানায়, মিরসরাই নিজামপুর এলাকায় বাসিন্দা বৃদ্ধা মাহাফুজা বেগমের মেয়ে সীতাকুণ্ডের মর্ডাণ হাসপাতালে চাকরি করেন। শুক্রবার বিকেলে মেয়ে কাছে আসছিলেন ওই বৃদ্ধা। সাড়ে তিনটার দিকে সীতাকুণ্ড বাস স্টেশনে গাড়ি থেকে নেমে মেয়ের কর্মস্থলে যাওয়ার জন্য রাস্তার পাশে দাঁড়ান তিনি। এ সময় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ওই বৃদ্ধাকে ধাক্কা দিয়ে দাঁড়িয়ে থাকা অপর একটি বাসের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মাহাফুজা (৬০)।

সীতাকুণ্ড ট্রাফিক পুলিশের সার্জন আল আমিন জানান, বাস থেকে নেমে রাস্তার পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন মাহাফুজা। এ সময় কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। এছাড়াও এ সময় আহত হন কাভার্ডভ্যানের চালক মাহাবুব, হেলপার সুমন ও হেলাল।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডর কুমিরা এলাকার গুল আহম্মদ জুট মিলসে্র শুক্রবার সকালে অপর এক দুর্ঘটনায় মারা যায় অজ্ঞাত পিকআপ চালক (৩৫) ও পিকআপে থাকা আরিফ (৪০)।

পুলিশ জানায়, রাস্তার পাশে দাড়িঁয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয় দ্রুত গতির মালবাহী একটি পিকআপ। এ সময় ঘটনাস্থলেই মারা যান পিকআপের চালক ও আরিফ।

কুমিরা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech