ঝিকরগাছার প্রয়াত যুবলীগ নেতা আমাদের মাঝে প্রেরণা হয়ে থাকবেন : এমপি মনির - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

ঝিকরগাছার প্রয়াত যুবলীগ নেতা আমাদের মাঝে প্রেরণা হয়ে থাকবেন : এমপি মনির

  

পিএনএস, ঝিকরগাছা : ঝিকরগাছা উপজেলা আওয়ামী যুবলীগের সদ্যপ্রয়াত আহ্বায়ক ওবাইদুর রহমান ওবাকে একজন দক্ষ সংগঠক ও অত্যন্ত জনপ্রিয় নেতা উল্লেখ করে চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক ওবাইদুর রহমান ওবার রাজনৈতিক দর্শন আমাদের প্রেরণা হয়ে থাকবে।

গতকাল রবিবার বিকালে স্থানীয় দারুল উলুম কামিল মাদ্রাসা হলরুমে আয়োজিত ওবার স্মরণসভা উপলক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ওবাইদুর রহমান ওবার কর্মময় রাজনৈতিক জীবন আমাদের মাঝে চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি আমাদের মাঝে বেঁচে থাকবেন অনন্তকাল।

তিনি ৩১জুলাই ওবার স্মরণে আয়োজিত শোকসভা সফল করতে সর্বস্তরের নেতাকর্মীদের সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান। জেলা যুবলীগের সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য আজহার আলীর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইলিয়াস মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, পৌরমেয়র ও সহ-সভাপতি আলহাজ মোস্তফা আনোয়ার পাশা জামাল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ।

অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মরহুমের মেজোভাই ডাঃ মোস্তাফিজুর রহমান মুসা, জেলা পরিষদ সদস্য ইকবল আহম্মেদ রবি, সাবেক দপ্তর সম্পাদক শাহীন উল কবির, পৌরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, ঝিকরগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমির হোসেন, সাধারণ সম্পাদক সফিয়ার রহমান।

উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আবু জাফর মনি, আব্দুর জুব্বার, জাহাঙ্গীর হোসেন, আবুল বাশার, মীর বাবর জান বরুন, শাহিনুর রহমান শাহিন, আলিমুল মৃধা, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, শ্রমিকলীগের সভাপতি আব্দুল হাই, আব্দুল কাদের, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, লোটাস জোহা প্রমুখ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech