ছাতকে ধর্ষণের পর নগ্ন ছবি ফেইসবুকে

  06-01-2017 10:24PM

পিএনএস, ছাতক প্রতিনিধি : ছাতকে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষন ও ধর্ষিতার নগ্ন ছবি নিজ ফেইসবুকে ছেড়ে দেয়ার অভিযোগে নাঈম হাসান (১৮) নামের এক লম্পটকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের পশ্চিমবাজারস্থ একটি হোটেল থেকে তাকে আটক করা হয়। সে ছাতক সদর ইউপির চাইরচিরা গ্রামের আমিন উদ্দিনের পুত্র। ৪জানুয়ারি ছাতক থানায় ধর্ষিতার দেয়া লিখিত অভিযোগের প্রেক্ষিতে এসআই সোহেল রানা তাকে আটক করেন।

জানা যায়, প্রয় এক বছর থেকে চাইরচিরা গ্রামের জনৈক যুবতীর সাথে নাঈম হাসানের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে যুবতীর সাথে শারীরিক সম্পর্কে গড়ে তুলতে বিভিন্ন ছল-চাতুরীর আশ্রয় নেয়। অবশেষে শীঘ্রই বিয়ে করে ঘরে তুলার কথা বলে ২০১৬সালের ১০জানুয়ারী রাতে মোবাইল ফোনে ডেকে নিয়ে যুবতীর বসত ঘরের পেছনে তাকে ধর্ষন করে। এরপর থেকে একই প্রলোভনে যুবতীর নিজ বসতঘরসহ আত্মীয়-স্বজনও প্রতিবেশীদের ঘরে স্বামী-স্ত্রীর মতো যুবতীর সাথে নিয়মিত শারীরিক মেলামেশা করে আসছিল।

প্রায় একবছর থেকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে তার পরিবারের মাধ্যমে বিয়ের প্রস্তাব শীঘ্রই পাঠাবে বলে চাতুরীর আশ্রয় নিতে থাকে। ২০১৬সালের ১২ডিসেম্বর যুবতীর মা-বাবা ঘরে না থাকায় যুবতীকে ধর্ষন করে কয়েকটি নগ্ন ছবি তার মোবাইল দিয়ে তুলে নেয়। পরদিনই এসব ছবি তার ফেইসবুকে আপলোড করে। পরে সালিশে-বৈঠকে কু-কর্মের কথা স্বীকার করে বিয়ে করার আশ্বাস দিয়ে গাঁ-ঢাকা দেয়। অবশেষে তার বিরুদ্ধে অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে।ছাতক থানার ওসি আশেক সুজা মামুন নাঈমকে আটকের কথা স্বীকার করেছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন