বাড্ডায় জোড়া অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী গ্রেপ্তার

  27-02-2024 03:49PM


পিএনএস ডেস্ক: রাজধানীর বাড্ডা থেকে জোড়া অস্ত্র ও গুলিসহ আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের আমজাদ হোসেন সোহেল ওরফে চাক্কু সোহেলসহ তিন সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বাড্ডা জোনের সহকারী কমিশনার রাজন কুমার সাহা।

তিনি জানান, গত ১৮ ফেব্রুয়ারি দস্যুতার চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বাড্ডা থানায় দস্যুতার চেষ্টা ও অস্ত্র আইনে দুটি মামলা রুজু করা হয়েছে। পরে দুই দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে চাক্কু সোহেল জানায়, মোহাম্মদ রহিমের কাছে একটি বিদেশি রিভলবার রয়েছে। সে আরও জানায়, মোহাম্মদ রহিম আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের সেকেন্ড ইন কমান্ড আবুল বাশার বাদশার একনিষ্ঠ সহযোগী এবং বাদশার অস্ত্রের রক্ষণাবেক্ষণকারী।

চাক্কু সোহেলের নিকট থেকে প্রাপ্ত তথ্যর ভিত্তিতে তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল ইসলাম ভূঁইয়ার সঙ্গীয় এসআই শাহ আলম খলিফাসহ সন্ত্রাসীদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে মধ্য বাড্ডা এলাকার রহিমের বাসা থেকে গতকাল সোমবার আরও একটি বিদেশি রিভলবার ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বাড্ডা জোনের এসি রাজন কুমার সাহা আরও বলেন, বাড্ডা জোন এলাকায় আন্ডারওয়ার্ল্ডের সন্ত্রাসীদের আধিপত্য গুঁড়িয়ে দিতে যা যা করার পুলিশ তাই করবে, সন্ত্রাসীদের মোকাবেলা করার জন্য পুলিশ সদা প্রস্তুত।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন