অস্ত্র ও অপহৃত ছাত্রীসহ বরিশাল ছাত্রলীগের নেতা আটক

  

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ-মুড়াপাড়া ফেরিঘাট এলাকা থেকে বরিশাল মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম দেওয়ানকে গুলিভর্তি একটি বিদেশি রিভলবারসহ আটক করেছে পুলিশ। এসময় বরিশাল পৌর প্যানেল মেয়রের অপহৃত মেয়েকেও উদ্ধার করা হয়।

সোমবার রাত সাড়ে ১০টার এ ঘটনা ঘটে।
আটক অসীম দেওয়ান বরিশাল জেলার সদর উপজেলার দাড়িয়াল এলাকার কামরুল দেওয়ানের ছেলে। এছাড়া উদ্ধার হওয়া কামিজ ফাতেমা শামন্ত বরিশাল পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর শহিদুল্লাহ’র মেয়ে। কামিজ ফাতেমা শামন্ত রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাস করে আসছেন। তিনি আইইউবি বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, সোমবার বিকালে বসুন্ধরা আবাসিক এলাকার মেহেদী মার্ট মার্কেটে যাচ্ছিলেন। এসময় একটি প্রাইভেটকার যোগে ছাত্রলীগ নেতা অসীম দেওয়ানসহ কয়েকজন অপহরণকারী কামিজ ফাতেমা শামন্তকে অপহরণ করে নিয়ে যায়। এরপর অপহরণের বিষয়টি র‌্যাব-পুলিশসহ আইনশৃংখলা বাহিনীর বিভিন্ন দফতরে ম্যাসেজ দেয়া হয়। রাত সাড়ে ১০টা দিকে রূপগঞ্জ-মুড়াপাড়া ফেরিঘাট এলাকায় পুলিশ সন্দেহজনকভাবে প্রাইভেটকারটিকে লক্ষ্য করে এগুতে থাকে। এক পর্যায়ে বরিশাল মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম দেওয়ানকে পাঁচ রাউন্ড গুলি, একটি বিদেশি রিভলবারসহ আটক এবং অপহৃত কামিজ ফাতেমা শামন্তকে উদ্ধার করা হয়।

এছাড়া অপহরণকারীদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দসহ চালক লিটনকে আটক করা হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech