ফিল্মি স্টাইলে ডাকাতি: অত:পর…

  16-11-2017 12:38AM

পিএনএস ডেস্ক: মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ফিল্মি স্টাইলে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ও ডাকাতদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের ছোড়া গুলি ও ককটেলে আহত হয়েছেন ৩ পুলিশ সদস্য। এ ঘটনায় এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন- সাটুরিয়া থানার এসআই আসলাম, এসআই হাসান ও কনস্টেবল ওহেদ আলী। এদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় এসআই আসলামকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যা ৭টার দিকে ৭/৮ জনের অস্ত্রধারী ডাকাতদল ককটেল ফাটিয়ে শহরের স্বর্ণকারপট্টি এলাকায় নাগ জুয়েলার্সের ভেতরে প্রবেশ করে।
এরপর মালিককে জিম্মি করে কয়েকশ ভরি স্বর্ণালংকার লুটে নিয়ে দুটি গাড়িতে করে পালিয়ে যায় তারা। পুরো ঘটনাটি ধরা পড়ে দোকানের সিসি ক্যামেরায়।
সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, প্যান্ট-শার্ট পরিহিত ডাকাত দল বস্তা ও ব্যাগে স্বর্ণালংকার ঢোকাচ্ছে। একটি রিভলভার উঁচিয়ে ভয় দেখানো হচ্ছে।
ডাকাতির সময় আশপাশের দোকানদাররা পুরো ঘটনা প্রত্যক্ষ করলেও ভয়ে কাছে আসতে সাহস পাননি। এ সময় বেশিরভাগ দোকানপাট বন্ধ হয়ে যায়। ডাকাতি শেষে একটি প্রাইভেটকার ও ট্যাক্সিতে করে পালিয়ে যায় ডাকাতরা।
ডাকাতদল গোলড়া-সাটুরিয়া সড়ক হয়ে পালানোর চেষ্টা করলে সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় ব্যারিকেড সৃষ্টি করে সাটুরিয়া থানা পুলিশ।
রাত সাড়ে ৮টার দিকে সাটুরিয়া উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতদলের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়। এ সময় ডাকাতদের ব্যবহৃত প্রাইভেটকারসহ একজনকে গ্রেফতার করা হয়। বাকিরা পলিয়ে যায়।
মানিকগঞ্জ পুলিশ সুপার মাহফুজুর রহমান একজন গ্রেফতার ও তিন পুলিশ সদস্যদের আহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন