ভারতীয় পাথরবোঝাই ট্রাকে ২৫ লাখ টাকার শাড়ি

  19-02-2024 02:54PM



পিএনএস ডেস্ক: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে পাথরবোঝাই ভারতীয় ট্রাক থেকে প্রায় ২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বুড়িমারী স্থলবন্দরের ইসলামপুর কলাবাগানে অভিযান চালিয়ে ট্রাকসহ এসব পণ্য জব্দ করে বিজিবি।

বিজিবি জানায়, তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধীনস্থ বুড়িমারী বিওপির টহলদল সীমান্ত পিলার ৮৪২/২-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে স্থলবন্দরের ইসলামপুর (কলাবাগান) এলাকায় অভিযান চালিয়ে ভারত থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাকে তল্লাশি করে ৩৯২ পিস উন্নতমানের ভারতীয় শাড়ি জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ২৪ লাখ ৮৪ হাজার টাকা। এ সময় ট্রাকে থাকা ৩১ টন পাথর, যার মূল্য ৯৩ হাজার টাকাসহ ভারতীয় ট্রাকটি আটক করা হয়।

তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) বুড়িমারী স্থলবন্দর কোম্পানি কমান্ডার সুবেদার আবুল কাশেম জানান, আটককৃত মালামাল তিস্তা ব্যাটালিয়ন-২ বিজিবিতে পাঠানো হয়েছে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন