ভারতে বেড়াতে গিয়ে বাংলাদেশি নারীর মৃত্যু

  02-01-2024 03:31PM



পিএনএস ডেস্ক: ভারত ভ্রমণে গিয়ে আর নিজের দেশে ফেরা হল না টুলুয়ারা বিবি (৪৭) নামের এক বাংলাদেশি নারীর। জানা গেছে, বাংলাদেশ থেকে ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার রাণীনগরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন দিনি। মৃত ওই নারীর বাড়ি বাংলাদেশের রাজশাহী জেলার কুরকুরি হাটের উজিরপুকুর এলাকায়।

সোমবার (১ জানুয়ারি) রাণীনগরের বাহারপাড়া এলাকায় টুলুয়ারা বিবির অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গেছে, প্রায় দেড় মাস আগে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে আসেন টুলুয়ারা বিবি। মৃত ওই নারীর আত্মীয়ের পরিবার সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী এলাকায় এক ব্যক্তির মৃত্যুর খবর শুনে তার বাড়ি যান টুলুয়ারা। সেই মরদেহ দেখে আত্মীয়ের বাড়ি ফিরে এসে বাথরুমে গেলে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন টুলুয়ারা। এমন অবস্থায় তাকে সেখান থেকে প্রথমে রানীনগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় ডোমকল মহকুমা হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক টুলুয়ারাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে হাসপাতালে এসে পৌঁছায় ডোমকল থানার পুলিশ। লাশটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। অস্বাভাবিক এই মৃত্যুর খবর দেওয়া হয়েছে টুলুয়ারার বাংলাদেশের বাড়িতে। এ ব্যাপারে মৃত ব্যক্তির আত্মীয়া লালভানু জানান, ‘মৃত ব্যক্তি সম্পর্কে আমার খালা। দেড় মাস আগে তিনি আমাদের বাড়িতে এসেছিলেন। সম্ভবত তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ’


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন