কাজের প্রলোভনে অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিও করে ব্ল্যাকমেইল

  05-04-2024 04:59PM

পিএনএস ডেস্ক : মিউজিক ভিডিও এবং সিনেমায় কাজ দেয়ার নামে উঠতি এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে একটি বিনোদন ও প্রযোজনা সংস্থার প্রধানের বিরুদ্ধে। নিজের সঙ্গে ঘটে যাওয়া ওই ঘটনার বর্ণনা দিয়ে পুলিশে অভিযোগ করেছেন ভুক্তভোগী। পরে সংস্থার চেয়ারম্যানসহ পাঁচজনের নামে মামলা দায়ের করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের লখনউয়ে। শহরের এক বিনোদন ও প্রযোজনা সংস্থার চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ করে ভুক্তভোগী নারী জানান, গত বছর অভিযুক্ত তার সঙ্গে দেখা করে বলেন, তার কাছে ৩-৪টি মিউজিক অ্যালবাম এবং সিনেমার অফার আছে। পরে ২০২৩ সালের ৯ মে তিনি আমাকে নিয়ে মুম্বাইয়ে একটি হোটেলে ওঠেন।

ভারতীয় গণমাধ্যম বলছে ওই নারী অভিযোগ করেছেন, অভিযুক্তরা তাকে ঘুমের ওষুধ মেশানো পানীয় খেতে বাধ্য করেন এবং ধর্ষণ করেন। পরে অশ্লীল ভিডিও ধারণ ও বিভিন্ন অশ্লীল ছবি তুলেন। এইসব ভিডিও এবং ছবি দিয়ে তাকে ব্ল্যাকমেইল করে পরবর্তীতে হায়দ্রাবাদ, গুয়াহাটিসহ আরও অনেক শহরে নিয়ে তাকে ধর্ষণ করতে থাকে।

এ সময় বেশ কিছু ব্যবসায়ীর সঙ্গে সম্পর্ক স্থাপনের জন্যও তাকে চাপ দিয়েছিলেন বলে অভিযোগ করেন এই উঠতি অভিনেত্রী। প্রতিবাদ করলে তার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেয়া এবং তার পরিবারের সদস্যদের হত্যারও হুমকি দেয় অভিযুক্তরা।

এ বিষয়ে নাজিরাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৌশলেন্দ্র প্রতাপ সিং বলেন, ওই নারীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (০২ এপ্রিল) আইপিসির প্রাসঙ্গিক ধারায় অভিযুক্ত এবং তার চার সহযোগীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার তদন্ত শুরু হয়েছে, প্রমাণ এবং অন্যান্য প্রয়োজনীয় বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন