বিয়ে করতে না চাওয়ায় কিশোরীকে ছুরি দিয়ে কোপালেন বাবা ও ভাই!

  16-06-2019 12:05PM


পিএনএস ডেস্ক: বিয়ে নয়, পড়াশোনা করতে চেয়েছিল সে। তবে তাতে সায় ছিল না বাবার। অভিযোগ, সে কারণে নিজের ছেলের সঙ্গে মিলে তাই তাকে খুনের পরিকল্পনা করেন ওই ব্যক্তি। এর পর পরিকল্পনা মতো কিশোরীকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে ছুরি দিয়ে বার বার আঘাত করে ফেলে দেওয়া হয় খালের জলে। তবে কোনও রকমে বেঁচে যায় সে।

শনিবার বাবা ও ভাইয়ের বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছে উত্তরপ্রদেশের এক কিশোরী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, ১৫ বছরের ওই কিশোরী শাহজাহানপুর জেলার বাসিন্দা। পুলিশের কাছে তার অভিযোগ, বিয়ে করতে রাজি না হওয়ায় বাবা ও ভাই মিলে তাকে খুন করতে চেয়েছিলেন। তার কথায়, “বাবা আমাকে খালের ধারে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়েছিল। কিছু ক্ষণ পর সেখানে ভাই আসে। ও আমার গলায় একটা কাপড়ের ফাঁস লাগিয়ে দেয়। এর পর আমাকে ছুরি দিয়ে আঘাত করতে থাকে বাবা। ওদের থামতে বলেছিলাম। কিন্তু ওরা থামেনি। একটু পানি চাইলে তা-ও দেয়নি।”

ওই কিশোরীর আরও অভিযোগ, তাকে মৃত মনে করে খালের জলে ফেলে দেয় তার ভাই। সাঁতার কেটে খাল পেরিয়ে কোনও রকমে প্রাণে বাঁচে সে।

ওই কিশোরীর অভিযোগ সত্যি বলে দাবি করেছেন তার দুলা ভাই। তিনি বলেন, “মাস দুয়েক ধরেই আমাদের বাড়িতে থাকছিল ও। ওর মা-বাবা চেয়েছিল ওকে বিয়ে দিয়ে দিতে। দিন দু’য়েক আগেই আমাদের বাড়ি থেকে ওকে নিয়ে যান তারা। এর পর ফোনে খবর পাই, ওকে খালের ধারে পাওয়া গেছে।”

শাহজাহানপুরের এএসপি দীনেশ ত্রিপাঠী জানিয়েছেন, এই অভিযোগের তদন্ত করে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত কোনও গ্রেফতারি না হলেও তিনি বলেন, “কিশোরীর বয়ান রেকর্ড করা হয়েছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে। প্রমাণ মিললে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।”

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন