ক্যালিফোর্নিয়ায় যাত্রীবাহী গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষে নিহত ১৩

  

পিএনএস ডেস্ক: উত্তর ক্যালিফোর্নিয়ায় যাত্রীবাহী গাড়ির সঙ্গে বড় একটি ট্রাকের সংঘর্ষে অন্তত ১৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২ মার্চ) মেক্সিকো সীমান্তে এ দুর্ঘটনা ঘটেছে। কর্মকর্তাদের বরাতে বার্তা সংস্থা এএফপি ও এনডিটিভি এমন খবর দিয়েছে।

এল সেন্ট্রো আঞ্চলিক মেডিক্যাল কেন্দ্রের কর্মকর্তা জুডি ক্রুজ বলেন, দুই ডজনেরও বেশি যাত্রী বহনকারী এসইউভিতে শিশুরাও ছিল। আর ট্রাকটি ছিল পাথরের নুড়িভর্তি।

যেখানে দুর্ঘটনা ঘটেছে, সেই পথ দিয়ে মেক্সিকান অভিবাসী ও খামারকর্মীরা ক্যালিফোর্নিয়ার সমৃদ্ধ কৃষিকেন্দ্রের দিকে যাতায়াত করেন।

নিহতদের মধ্যে অন্তত ১০ মেক্সিকোর নাগরিক বলে জানিয়েছে দেশটির সরকার।

মঙ্গলবার বিকারে এক সংবাদ সম্মেলনে ক্যালিফোর্নিয়া মহাসড়ক পেট্রোলের ওমর ওয়াটসন বলেন, দুর্ঘটনা সময় তারা কী করছিলেন ও কোথায় যাচ্ছিলেন, তা নিয়ে তদন্তের আগে কিছু বলা যাচ্ছে না।

তিনি আরো বলেন, দুর্ঘটনার সময় এসইউভিতে চালকসহ ২৫ যাত্রী ছিলেন। ঘটনাস্থলেই ১২ জন আর হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে।

এসইউভির ২২ বছর বয়সী চালকের মৃত্যু হয়েছে। তবে এল সেন্ট্রো আঞ্চলিক চিকিৎসা কেন্দ্র বলছে, এ দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছেন। আর এসইউভিতে ২৮ যাত্রী ছিলেন।

একটি ফোর্ড এক্সপেডিশন এসইউভিতে বৈধভাবে আট যাত্রী বহন করা যায়। ছবিতে দেখা যায়, বারগুন্ডি রঙের এসইউভির সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়েছে। এসইউভিটির ক্যালিফোর্নিয়ার লাইসেন্স প্লেট দেখা যায়।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন