ভোটের ফলপ্রকাশের আগে রাজ্যপালের সঙ্গে মিঠুনের বৈঠক নিয়ে নানা গুঞ্জন

  01-05-2021 06:01PM

পিএনএস ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গে বিধান সভা নির্বাচনের ফলাফলের একদিন আগে রাজ্যপালের সঙ্গে বিজেপির অভিনেতা মিঠুন চক্রবর্তীর বৈঠক নিয়ে নানা গুঞ্জন উঠেছে। এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

খবরে বলা হয়, শনিবার রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে বৈঠক করতে রাজভবনে যান অভিনেতা মিঠুন চক্রবর্তী। তিনি বিজেপির প্রার্থী হননি। কিন্তু এবারে নির্বাচনে প্রার্থীদের হয়ে ব্যাপক প্রচারণা চালিয়েছেন।

রাত পোহালেই পশ্চিমবঙ্গের ভোটগণনা। তিনি উত্তর কলকাতার কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন। আর নির্বাচন শেষ হতেই তিনি রাজ্যপালের দ্বারস্থ হলেন।

এভাবে হঠাৎ করে রাজ্যপালের সঙ্গে তার বৈঠক ঘিরে জল্পনা দানা বেঁধেছে।

সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস আরও জানায়, রাজ্যের তথা দেশের করোনা পরিস্থিতি নিয়ে তিনি মতামত ব্যক্ত করতে গিয়েছিলেন। খানিক রাজনৈতিক পরিস্থিতি নিয়েও কথা হয়েছে।

বাংলার বিধানসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তারপর থেকেই জনসভা থেকে রোড–শো পর্যন্ত প্রচার করতে দেখা গিয়েছিল তাঁকে। পাহাড় থেকে সমতল সর্বত্রই প্রচার সেরেছেন তিনি। ভোটের ফলাফলের আগেই রাজভবনে তাঁর আগমন নিসন্দেহে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা।

সূত্রের খবর, রাজ্যপালের আমন্ত্রণে রাজভবনে যান মিঠুন। আবার বিজেপি বাংলায় সরকার গড়তে না পারলে তার কী হবে সেটা নিয়ে আলোচনা করতে গিয়েছিলেন। যদিও রাজভবন এবং মিঠুন কেউই এই বিষয়ে কোনও মুখ খোলেনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন