বিজেপি শিবিরে হতাশা

  

পিএনএস ডেস্ক : পশ্চিমবঙ্গ বিধানসভার নির্বাচনের ফলাফল ঘোষণা করা হচ্ছে। এখন পর্যন্ত তৃণমূল ২০৩ আসন ও বিজেপি ৮৬ আসনে এগিয়ে রয়েছে। তৃণমূলের জয় এখন শুধু সময়ের অপেক্ষা।

রোববার (১ মে) আনন্দবাজারের খবরে বলা হয়েছে, জয় নিয়ে বড় বেশিই নিশ্চিন্তে ছিল বিজেপি। অন্তত ভোট গণনার দিনের প্রস্তুতি সেই কথা বলেছে। বুথ ফেরত সমীক্ষায় খারাপ ফলের ইঙ্গিত ছিল। তবু কেন্দ্রীয় নেতারা ভরসা দেখিয়েছেন। আর তাতে ভরসা করেই শনিবার থেকে সেজে ওঠে রাজ্য বিজেপি’র প্রধান নির্বাচনি দপ্তর।

মুরলীধর সেন লেনের সদর দপ্তরের ওপরে শুধু ভরসা না রেখে কলকাতার হেস্টিংসের কাছে আলাদা নির্বাচনি কার্যালয় বানায় বিজেপি। সেখানে সব রাজ্য নেতার পাশাপাশি কেন্দ্রীয় নেতাদের আলাদা আলাদা ঘর তৈরি হয়। অত্যাধুনিক ‘কল সেন্টার’ তৈরি করে পেশাদার কর্মী নিয়োগ করে। সেই দপ্তরে গত কয়েক মাস ভিড় লেগে থাকলেও রোববার দুপুরে পুরো শূন্য হয়ে পড়ে।

ওই প্রতিবেদনে বলা হয়, নির্বাচনে বড় করে সাংবাদিক বৈঠকের প্রস্তুতিও ছিল। কিন্তু সেটা কী আকারে হবে, কারা সেখানে উপস্থিত থাকবেন তা নিয়ে নিশ্চিত করে কিছু বলা হয়নি। তবে আজ দুপুরে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে একটি ভার্চুয়াল বৈঠকে বসছেন রাজ্য নেতারা। মনে করা হচ্ছে, এই ফলাফল নিয়ে কী বার্তা দেওয়া হবে তা ওই বৈঠকের পরেই ঠিক হবে।

পিএনএস/এসআইআর



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন