ভেঙে গেল পাক-ভারতের আলোচিত সেই জুটির সম্পর্ক!

  27-03-2024 09:52AM



পিএনএস ডেস্ক: পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন অঞ্জলি-সুফি। অঞ্জলি চক্র হলেন ভারতের মেয়ে। অন্যদিকে সুফি মালিক পাকিস্তানের। সারাজীবন একসঙ্গে থাকার কথা ঠিক করে সিদ্ধান্ত নিয়েছিলেন তারা বিয়ে করবেন। কিন্তু বিয়ের ঠিক আগেই ভেঙে গেছে তাদের সম্পর্ক!

রোববার (২৪ মার্চ) তারা আলাদাভাবে সামাজিকমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। বিয়ের মাত্র কয়েক সপ্তাহ আগে প্রেমিকা অঞ্জলিকে ধোঁকা দিয়েছেন, নিজের সামাজিকমাধ্যমের পোস্টে এমনই বিস্ফোরক কথা বললেন পাকিস্তানী বংশোদ্ভূত সুফি মালিকের বিরুদ্ধে।

অঞ্জলি বলেন, ‘এটা শুনে অবাক লাগতে পারে। কিন্তু আমাদের পথ আলাদা হচ্ছে। আমরা আমাদের বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছি। কারণ সুফি সবটা জেনে-বুঝে পরকীয়ায় জড়িয়েছে’।

অঞ্জলি আরও লেখেন, ‘আমি জীবনের এই অধ্যায় শেষ করছি, তাই বলে আমি চাই না সুফির প্রতি কোনোরকম নেতিবাচক আচরণ। আমি চাই এই সিদ্ধান্তকে সকলে সম্মান জানাবেন। আমাদের পাঁচ বছরের এই সম্পর্ক প্রেমে ভরপুর ছিল। সেইভাবেই আমি অতীতটা মনে রাখতে চাই’।

অঞ্জলির পর গণমাধ্যের সঙ্গে কথা বলেছেন সুফি। তিনি বলেন, ‘আমাদের বিয়ের আর কয়েক সপ্তাহ বাকি। কিন্তু আমি তার আগে বিশ্বাসঘাতকতা করেছি। আমি না বুঝেই এই ভুল করে ফেলি। আমি আমার ভুল স্বীকার করছি এবং তা করতেই থাকব। আমি জানি আমি ওকে কষ্ট দিয়েছি, আমি বুঝতে পারিনি। আমি এই ভুলটা কত বড় সেটা জানি, তাই শুধু অঞ্জলি আর আল্লাহর কাছে ক্ষমা চাইতে পারি’।

২০১৯ সালে এক রোমান্টিক ফটোশুটে ধরা দিয়েছিলেন এই সাবেক জুটি। যা ঝড় তুলেছিল দুই দেশের সামাজিকমাধ্যম। দুজনের ধর্ম আলাদা, দেশ আলাদা, সেসব বাধা হয়নি এই সমকামী যুগলের ভালোবাসায়। আজীবন পরস্পরের হাত ধরার কথা বলেছিলেন দুজনে। কিন্তু পাঁচ বছরেই ফুরালো প্রেম!

সামাজিকমাধ্যমে অন্যতম আলোচিত সমকামী যুগল ছিলেন নিউইয়র্কে বসবাসকারী অঞ্জলি ও সুফি। তাদের প্রেমের এহেন পরিণতি দেখে অবাক সকলেই। নেটিজেনদের অনেকেই সুফিকে কটাক্ষ করেছেন অঞ্জলিকে ঠকানোর জন্য।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন