টাকার বিছানায় শুয়ে আছেন রাজনৈতিক নেতা!

  30-03-2024 10:33AM



পিএনএস ডেস্ক: টাকার বিছানায় শুয়ে আছেন কোনো ব্যক্তি। শুনতে অবিশ্বাস্য হলেও বাস্তবে দেখা গেছে এমন চিত্র। টাকার ওপর শুয়ে থাকা সেই ব্যক্তির রয়েছে রাজনৈতিক পরিচয়ও। বুধবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

টাকার ওপর শুয়ে থাকা ওই ব্যক্তি ভারতের আসামের রাজনৈতিক নেতা। তার নাম বেনিয়ামিন বসুমাতারি। ৫০০ রুপির নোটের বিছানায় তার শুয়ে থাকার ছবি এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে।

ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, তিনি একটি বিছানায় শুয়ে আছেন। তার আশপাশে ৫০০ রুপির নোট ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এমনকি তার গায়ের ওপরও ছড়িয়ে আছে কিছু নোট। তিনি উদলগিরি জেলার ভৈরাগুড়ির গ্রাম পরিষদ উন্নয়ন কমিটির চেয়ারম্যান।

সূত্র জানিয়েছে, ওই রাজনীতিবীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর গৃহায়ণ প্রকল্প ও গ্রামীণ চাকরি প্রকল্পে ব্যাপক দুর্নীতির অভিযোগ রয়েছে। তিনি ওদালগুড়ি ডেভেলপমেন্ট জোনে পিএমএওয়াই এবং এমএনআরইজিএ প্রকল্পের দরিদ্র সুবিধাভোগীদের কাছ থেকে তিনি ঘুষ নিয়েছেন বলেও অভিযোগ রয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ ছবি ছড়িয়ে পড়ার পর ব্যাপক সমালোচনা চলছে। তিনি বোদল্যান্ডভিত্তিক ইউনাইটেড পিপলস পার্টি লিবারেলের (ইউপিপিএল) সদস্য হলে তার বিরুদ্ধে তদন্তের দাবি উঠেছে।

এ ঘটনার পর ইউপিপিএল প্রধান এবং বোডোল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিলের (বিটিসি) প্রধান নির্বাহী সদস্য প্রমোদ বোরো একটি বিবৃতি দিয়েছেন। সেখানে তিনি জানান, বসুমাতারি দলের সঙ্গে যুক্ত নেই।

এতে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে বসুমাতারির একটি ছবি ছড়িয়ে পড়েছে। আমরা স্পষ্টভাবে জানিয়ে দিচ্ছি যে, তিনি আর ইউপিপিএলের সঙ্গে নেই। তাকে গত ১০ জানুয়ারি দল থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও নেওয়া হয়েছে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন