এমপি লিটন হত্যা মামলায় রানার আদালতে জবানবন্দী

  24-02-2017 06:31PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার মামলায় গ্রেফতার কিলিং মিশনের অন্যতম সদস্য আনোয়ারুল ইসলাম রানা (২৮) ১৬৪ ধারায় স্বীকারোক্তীমূলক জবানবন্দী দিয়েছে আদালতে।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে পুলিশ সুপারের কার্যালয় থেকে রানাকে জবানবন্দী দেওয়ার জন্য গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত আদালতের বিচারক জয়নুল আবেদীন তার জবানবন্দী রেকর্ড করেন।

এরআগে, আনোয়ারুল ইসলাম রানাকে বুধবার সন্ধ্যায় ঢাকার একটি বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে দুপুরে জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে তাকে গ্রেফতার ও আদালতে জবানবন্দী দেওয়ার বিষয়টি জানান পুলিশ সুপার আশরাফুল ইসলাম ।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (সুন্দরগঞ্জ) কোর্ট পুলিশ পরিদর্শক (জিআরও) মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, এমপি লিটন হত্যা মামলায় গ্রেফতার রানাকে জবানবন্দী দেওয়ার জন্য আদালতে হাজির করে পুলিশ। পরে দীর্ঘ সময় বিচারকের সামনে রানা জবানবন্দী দিয়েছে। জবানবন্দীতে এমপি লিটনকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে রানা। এরপর তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আনোয়ারুল ইসলাম রানা সুন্দরগঞ্জ উপজেলার কাজীর ভিটা গ্রামের তমশের আলীর ছেলে। তার বাবা পেশায় একজন কৃষক। রানা ঢাকার একটি গার্মেন্টে কর্মরত ছিলো। এরপর কিছুদিন ধরে রানা বাড়িতে আসেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন