রিকশাচালকের স্ত্রীর পেটে লাথি মারায় এএসআই প্রত্যাহার

  28-09-2016 10:00PM

পিএনএস: গৃহবধূর পেটে লাথি মেরে আহত করার অভিযোগে টঙ্গী থানার এএসআই মো. বিপ্লব হোসেনকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। আহত গৃহবধূ টঙ্গীর আবেদা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, সোমবার রাত আড়াইটার দিকে এএসআই বিপ্লব মাদকবিরোধী অভিযান চালানোর নামে গাজীপুর টঙ্গীর ব্যাংকের বস্তির রিকশাচালক রানার বাসায় হানা দেন। এ সময় তিনি রানাকে মাদক ব্যবসায়ী ও তার স্ত্রী জহুরাকে খারাপ মহিলা উল্লেখ করে তাদের কাছে উৎকোচ দাবি করেন।
উৎকোচ দেয়ার পরও গৃহবধূর পেটে এএসআই লাথি মারেন এবং তার স্বামী রানাকেও


মারধর করার অভিযোগ পাওয়া যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মঙ্গলবার এলাকাবাসী বিচারের দাবিতে মিছিল বের করে। পরে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ এএসআই বিপ্লবকে পুলিশ লাইনে প্রত্যাহার করে নেন।
টঙ্গী সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহবুবুর রহমান বলেন, জহুরাকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে আনা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে টঙ্গীর আবেদা মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়।
এএসআই বিপ্লবের দাবি, ওই নারী একজন মাদক ব্যবসায়ী। তার স্বামী একজন চোর। স্বামীকে আটকের জন্য গেলে স্ত্রীকে ইয়াবা সেবন করা অবস্থায় পাই। জিজ্ঞাসাবাদ করলে তিনি অসুস্থতার কথা জানান। আমি তাকে চিকিৎসার জন্য ২ হাজার ৫শ’ টাকা দিয়েছি।
বুধবার বিকেলে জহুরার স্বামী রানা গণমাধ্যমকে জানান, এএসআই বিপ্লব ঘরের দরজা ভেঙে প্রবেশ করেই মারধর শুরু করেন।
টঙ্গী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, দায়িত্বে অবহেলার অভিযোগে এএসআই বিপ্লবকে মঙ্গলবার রাতে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন