কুকুরকে ধর্ষণ করল পুরুষ!

  

পিএনএস ডেস্ক : ভারতে ধর্ষণের ঘটনা নতুন কিছু নয়। বাসে, রাস্তায় এমনকি নিজের ঘরে ধর্ষণের ঘটনা ঘটছে অহরহ। শিশু থেকে শুরু করে বয়জেষ্ঠ, ধর্ষণে সময় বয়সের তোয়াক্কাও করছে না ধর্ষকরা। তাইলে বলে কুকুরকেও!

এবার এক নারী কুকুরকে ধর্ষণ করল পুরুষ। এমন ঘটনা ঘটেছে ভারতের মুম্বাইয়ে। একদিন নয়, পর পর তিনদিন। বিকৃতকামীরা কতটা নৃশংস হতে পারে, তা নতুন করে চোখে আঙুল দিয়ে দেখাল এই ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম এ প্রকাশিত খবর বলছে, মুম্বইয়ের চেম্বুর নাকার কাছে একটি হাউজিং কমপ্লেক্সে এমন দুষ্কর্ম ঘটেছে। অভিযুক্ত ওই হাউজিংয়ের নিরাপত্তারক্ষী রাম নরেশ (৪১)।

সম্প্রতি ওই হাউজিং কমপ্লেক্সের সেক্রেটারি অস্মিতা দেশমুখ সিসিটিভি ফুটেজ দেখতে গিয়ে এই নির্মমতার কথা জানতে পারেন। দেখা যায়, রাম নরেশ একটি কুকুরকে নিয়ে পর পর তিনদিন শৌচাগারে ঢুকছে এবং পাঁচ থেকে সাত মিনিট করে থাকছে।

এর পরেই কুকুরটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, নারী কুকুরটিকে মারাত্মক অত্যাচার সহ্য করতে হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হযেছে। যোনিতে ক্ষত রয়েছে।

জানা যায়, পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত রাম নরেশকে গ্রেফতার করেছে। সে আগে অটো চালাতো। সম্প্রতি একটি এজেন্সির মাধ্যমে ওই হাউজিং কমপ্লেক্সে নৈশপ্রহরী হিসেবে কাজে যোগ দেয়।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech