দেয়াল ভেঙ্গে আস্তানার ভিতরে সেনা কমান্ডোরা

  27-03-2017 02:08PM

পিএনএস ডেস্ক: সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ির আতিয়া মহলে জঙ্গি আস্তানা ঘিরে সেনাবাহিনীর ‘অপারেশন টোয়াইলাইট’ কমান্ডো অভিযান একেবারে শেষ পর্যায়ে বলে ধারণা করা হচ্ছে। এর মধ্য দিয়ে টানা চারদিন ধরে চলা দেশবাসীর উদ্বেগ-উৎকন্ঠার অবসান হতে যা্ছে।

এরই মধ্যে ওই ‘জঙ্গি আস্তানা’ ভাঙ্গতে শুরু করেছে সেনা কমান্ডোরা। ভাঙ্গার কাজ শেষ হলে বিকেলের দিকে ভেতরে প্রবেশ করতে পারে তারা। তবে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, এরই মধ্যে কমান্ডোরা ভিতরে প্রবেশ করেছে। সেখান থেকে নিহত জঙ্গিদের লাশও বের করা হয়েছে। তবে এ বিষয়ে সেনাবাহিনীর পক্ষ থেকে এখনো কোনো কিছু জানানো হয়নি।

এদিকে আন্তঃ বাহিনী গণসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এর ওয়েব সাইটে আজকে (২৭ মার্চ) আপকরা একটি ভিডিও ক্লিপে কমান্ডোদের খুব সতর্কতার সাথে দেয়াল ভাঙ্গতে দেখা গেছে।

এর আগে আইনশৃঙখলা বাহিনীর একটি সূত্র জানিয়েছিল, সোমবার বিকেলের মধ্যেই অভিযান শেষ করতে চান তারা। সেই লক্ষ্যে অভিযান জোরদার করা হয়েছে।

দুপুর সাড়ে ১২টার দিকে শিববাড়ি এলাকায় উপস্থিত একজন সংবাদকর্মী জানিয়েছেন, আজ মিডিয়া কর্মীদের ঘটনাস্থল থেকে প্রায় এক-দেড় কিলোমিটার দুরে অবস্থান করতে হচ্ছে।

এদিকে স্থানীয় অধিবাসীদের কেউ কেউ নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, রবিবার শেষ রাত থেকে সকাল পর্যন্ত প্রচন্ড গুলাগুলি ও বিস্ফোরণের শব্দ শোনা গেছে। তবে দুপুর ১২টার পর থেকে সেখান অবস্থা অনেক নিস্তব্ধ রয়েছে।

সুত্র: আরটিএনএন

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন