‘মুজিব বর্ষ’ উপলক্ষে ডিসকাউন্ট দেবে বিমান

  


পিএনএস ডেস্ক: ‘মুজিব বর্ষ’ পালন উপলক্ষে প্রতিমাসে ১৭ তারিখ অভ্যন্তরীণ ফ্লাইটে ডিসকাউন্ট দেবে বাংলাদেশ বিমান। বুধবার সংসদ ভবনে অনুষ্ঠিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৪র্থ বৈঠকে মন্ত্রণালয়ের পক্ষ থেকে স্থায়ী কমিটিকে এ কথা জানানো হয়।

কমিটি সভাপতি ও আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে কমিটির সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মোঃ আসলামুল হক, কাজী ফিরোজ রশীদ, আশেক উল্লাহ রফিক, আনোয়ার হোসেন খান, শেখ তন্ময় এবং সৈয়দা রুবিনা আক্তার বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, ট্যুরিজম বোর্ড এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়কে ‘মুজিব বর্ষ’ পালন উপলক্ষ্যে একসঙ্গে কাজ করার সুপারিশ করে।

এছাড়াও কমিটি কক্সবাজার, কুয়াকাটা এবং সুন্দরবনকে বিদেশী পর্যটকদের আকৃষ্ট করার জন্য এক্সক্লুসিভ জোন তৈরি করার সুপারিশ করে।

বৈঠকে মিশরীয় বিমান ভাড়া করার বিষয়ে অনিয়ম এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর বিভিন্ন অনিয়ম খতিয়ে দেখার জন্য মো: আসলামুল হককে আহবায়ক করে ৫ সদস্যবিশিষ্ট সাব-কমিটি গঠন করা হয়।

এছাড়াও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যানসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ বৈঠকে উপস্থিত ছিলেন। -বাসস

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech