মোহাম্মদপুর থানা পুলিশের হেফাজতে নারীর মৃত্যু

  25-02-2020 08:00PM

পিএনএস ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুর থানা পুলিশ আটক করার পর থানা হাজতে জোসনা ওরফে লিমা (৩৫) নামে এক নারী মারা গেছেন।

পুলিশ বলছে, সোমবার রাতে থানা হাজতে অসুস্থ হওয়ার পর তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হয়েছিল। মঙ্গলবার ভোরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। জোসনা থাকতেন মোহাম্মদপুরের চাঁদ উদ্যানে।

মোহাম্মদপুর জোনের এসি মো. রওশানুল হক সৈকত জানান, ‘সোমবার সন্ধ্যায় মোহাম্মদপুরের নূরজাহান রোডে ডি-টাইপ কলোনির একটি ফ্ল্যাটে ‘পতিতাবৃত্তি হচ্ছে’ ৯৯৯ নম্বরে এমন খবর পেয়ে পুলিশ সেখানে যায়। ঘটনাস্থল থেকে সেলিনা, জোসনা, শাহিনুর, সোহাগ নামে চারজনকে আটক করা হয়। থানায় এনে তাদের রাতের খাবারও দেওয়া হয়। রাত তিনটার পর জোসনা অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জোসনা মারা যান’।

সরকারি বরাদ্দপ্রাপ্ত কলোনির ওই বাসাটি সেলিনার জানিয়ে পুলিশ কর্মকর্তা সৈকত বলেন, সেলিনার স্বামী অনেক আগেই মারা গেছেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার স্বামী কলেজ অধ্যক্ষ ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করা সেলিনার বিরুদ্ধে মানবপাচারের অভিযোগে দুইটি মামলা আছে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন