মুগদায় মসজিদের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

  

পিএনএস ডেস্ক : রাজধানীর মুগদা থানার আলহেরা জামে মসজিদের চার তলার ছাদ থেকে নিচে পড়ে আলামিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

মসজিদটির ইমাম সাহেব জুনায়েদ বলেন, জুম্মার নামাজ শেষে কয়েকজন মসজিদের ছাদে যায়। তখন আল আমিন অসাবধানতাবশত নিচে পড়ে গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের বাবা খোকন মিয়া বলেন, আল আমিন আগে মাদ্রাসায় পড়ালেখা করলেও এখন পড়ালেখা করে না। আজ নামাজ পড়তে মসজিদে যায়। নামাজ শেষে মসজিদের চার তলার ছাদে যায়। সেখানে মাথা ঘুরে অসাবধানবশত পড়ে যায়। আল আমিনের মানসিক সমস্যা ছিল বলে জানান তিনি।

আল আমিনের বাড়ি ফরিদপুর জেলায় ভাঙ্গা থানার বালিয়াহাটি গ্রামে। পরিবারের সঙ্গে তিনি রাজধানীর মুগদা থানার মান্ডা প্রথম গলি ফারুক ভিলার ৫৬৪ নম্বরর বাড়ির পাঁচ তলায় পরিবার সঙ্গে থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি মুগদা থানাকে জানানো হয়েছে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন