বেরোবিতে প্রমীলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ

  23-07-2017 09:14AM


পিএনএস, বেরোবি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) প্রথমবারের মত আয়োজিত দুটি টুর্নামেন্টের মধ্যে বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর ফাইনাল আজ বিকাল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ১ নং খেলার মাঠে অনুষ্ঠিত এ ফুটবল টুর্নামেন্টে মুখোমুখি হবে বাংলা বিভাগ ও উইমেন অ্যান্ড জেন্ডার স্ট্যাডিজ বিভাগ ।খেলা শেষে বিজয়িদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।

শনিবার (২২ জুলাই) ফুটবল টুর্নামেন্ট-২০১৭ কমিটির সদস্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা এক মুঠোফোনে এ তথ্য জানান।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত আয়োজিত ফুটবল টুর্নামেন্ট দুইটি পর্বে অনুষ্ঠিত হয়। প্রথমে বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।যেখানে বিশ্ববিদ্যালয়ের ২১টি বিভাগের মধ্যে ১১ টি বিভাগ অংশ গ্রহণ করে।পরে বাকী ১০ টি বিভাগ নিয়ে সাখাওয়াত হোসেন প্রমীলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.নাজমুল আহসান কলিউমুল্লাহ (বিটিএফও) এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মেজর জেনারেল মো:মাসুদ রাজ্জাক এনডিসি,এ এফডব্লিউসি,পিএসি,জিওসি ৬৬ পদাতিক ডিভিশন এরিয়া কমান্ডার,রংপুর।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সহধর্মিণী জানিপপ-জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ, অ্যাডভোকেট ইতরাত আমীন কলিউমুল্লাহ।

উল্লেখ্য যে,গত ৪ জুলাই অনুষ্ঠিত ১ম রাউন্ডের বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্টের খেলার মধ্য দিয়ে অংশগ্রহণ করে ১১ টি বিভাগ।গত ১০ জুলাই অনুষ্ঠিত সেমি ফাইনাল খেলায় বিজয় লাভ করে চূড়ান্ত পর্বে যায় উইমেন অ্যান্ড জেন্ডার স্ট্যাডিজ এবং বাংলা বিভাগ। অপরদিকে বাকী ১০ টি বিভাগ নিয়ে অনুষ্ঠিত সাখাওয়াত হোসেন প্রমীলা ফুটবল টুর্নামেন্ট শিুরু হয় গত ১২ জুলাই।প্রথম রাউন্ড এবং ২য় রাউন্ড খেলা শেষে সেমি ফাইনালে জায়গা করে নেয় মার্কেটিং ও অ্যাকাউন্টিং বিভাগ এবং রসায়ন ও ফাইন্যান্স বিভাগ। গত ১৭ জুলাই অনুষ্ঠিত সেমি ফাইনাল শেষে চূড়ান্ত পর্বের জন্য চারটি দলের মধ্যে বাছাই হয় মার্কেটিং এবং রসায়ন বিভাগ।এই খেলার চূড়ান্ত পর্ব পরবর্তী সময় অনুষ্ঠিত হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন