নেইমারে জয় পেলো পিএসজি

  

পিএনএস ডেস্ক:বার্সেলোনার সঙ্গে ট্রান্সফারের সব ঝামেলা শেষে পিএসজির হয়ে মাঠে নামলেন নেইমার। আর অভিষেক ম্যাচেই আলো ছড়ালেন ব্রাজিলিয়ান তারকা। গোল করানোর পর নিজেও করলেন এক গোল। আর তার এই দুর্দান্ত পারফরমেন্সেই গুইনগ্যাম্পের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পায় পিএসজি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের নিয়ে খেলতে থাকে পিএসজি। ম্যাচের ৩৫ মিনিটে গোলের সুযোগও তৈরি করেন নেইমার। তবে তার দারুণ ক্রসে মার্কিনিয়োসের হেড ক্রসবারে লাগায় এগিয়ে যাওয়া হয়নি পিএসজির। পরের মিনিটেই প্রায় ৩০ গজ দূর থেকে কাভানির জোড়াল ফ্রি-কিক শেষ মুহূর্তে কোনোমতে ঠেকান গোলরক্ষক। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে পিএসজি। ম্যাচের ৫২ মিনিটে প্রতিপক্ষের ভুলে এগিয়ে যায় পিএসজি। ডি-বক্সের মধ্যে থেকে ব্যাকপাস দিয়েছিলেন ইকোকা, ঝাঁপিয়ে পড়েও ঠেকাতে পারেননি গোলরক্ষক। ম্যাচের ৬২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কাভানি। নেইমারের লম্বা রক্ষণচেরা পাস নিয়ন্ত্রণে নিয়ে নিচু শটে বল জালে জড়ান উরুগুয়ের এই তারকা।

ম্যাচের ৮১ মিনিটে নেইমারের কোনাকুনি জোরালো শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। তবে পরের মিনিটেই গোলের দেখা পান বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়। প্রথম প্রচেষ্টায় ঠিকমতো হেড করতে পারেননি, কিন্তু কাভানির ফিরতি পাস পেয়ে কাছ থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন নেইমার। বাকি সময় আর গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে গত পাঁচ মৌসুমে চারবার লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।



পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech