অস্বস্তি নিয়েই লাঞ্চে গেল বাংলাদেশ

  22-02-2020 12:16PM

পিএনএস ডেস্ক: মাটি কামড়ে পড়ে থাকা উদ্বোধনী জুটি ভাঙলেন আবু জায়েদ চৌধুরী। ফিরিয়ে দিলেন কেভিন কাসুজাকে। আগের বলে ফ্লিক করে রানের খাতা খুলেছিলেন জিম্বাবুয়ের ওপেনার । পরের বলেই গালিতে ধরা পড়েন নাঈম হাসানের হাতে।

এই আঘাতের পর আর জিম্বাবুয়েকে বিপাকে ফেলতে পারেনি স্বাগতিক বোলাররা। তাতে অস্বস্তি নিয়েই লাঞ্চে যেতে হয়েছে বাংলাদেশকে। শেষ খবর পাওয়া পর্যন্ত ১ উইকেটে ৮০ রান করেছিল জিম্বাবুয়ে।

এর আগে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন জিম্বাবুয়ের ভারপ্রাপ্ত অধিনায়ক ক্রেইগ আরভিন।

দুটি পরিবর্তন নিশ্চিত ছিল, হলো এই দুই পরিবর্তনই। আগের টেস্টে খেলা মাহমুদউল্লাহ ও রুবেল হোসেন নেই স্কোয়াডেই। তাদের জায়গায় ফিরেছেন মুশফিকুর রহিম ও নাঈম হাসান।

নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান যাননি মুশফিক। তার ফেরাটা নিশ্চিতই ছিল। চোট কাটিয়ে ফেরা মেহেদী হাসান মিরাজের জায়গা হয়নি একাদশে। বিসিএলে দারুণ বোলিং করা তরুণ অফ স্পিনার নাঈম এসেছেন দলে।

বাংলাদেশ: তামিম ইকবাল, সাইফ হাসান, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরী, ইবাদত হোসেন।

জিম্বাবুয়ে: সিকান্দার রাজা, রেজিস চাকাভা, ক্রেইগ আরভিন, কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরে, আইন্সলে এনডিলোভু, ভিক্টর নাউচি, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড টিরিপানো, চার্ল্টন টিশুমা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন