ঈদে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে তোপের মুখে শোয়েব

  12-04-2024 11:45AM



পিএনএস ডেস্ক: বুধবার বিশ্বের অধিকাংশ দেশেই উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। সেই ধারাবাহিকতায় পাকিস্তানেও ঈদ অনুষ্ঠিত হয়েছে। সাধারণ মানুষের পাশাপাশি ঈদের আনন্দে মেতেছিলেন দেশটির তারকা ক্রিকেটাররাও।

এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ঈদ উদযাপনের ছবি শেয়ার করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। সেই ছবিতে ছিলেন তার তৃতীয় স্ত্রী সানা জাভেদ। এরপরেই অস্বস্তিতে পড়েছেন এই অলরাউন্ডার।

বুধবার রাতে সোশ্যাল প্লাটফর্ম মাধ্যম এক্সে স্ত্রী সানার সঙ্গে অন্তরঙ্গ একটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেন ‘ঈদ মুবারক’। আর এতেই ক্রিকেটপ্রেমীদের একাংশ তাকে বিদ্রুপ করতে শুরু করেছেন।

শোয়েবের পোস্ট করা সেই ছবিতে অনেকেই মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘এটা ঈদ, ১৪ ফেব্রুয়ারি নয়।’ পবিত্র ঈদের শুভেচ্ছার সঙ্গে শোয়েবের দেওয়া ছবিটি মানানসই নয় বলে মতামত অনেকের।

তাদের বক্তব্য, ভালবাসা দিবসের শুভেচ্ছা জানালে শোয়েবের ব্যবহৃত ছবিটি সামঞ্জস্য পূর্ণ হত। ঈদের সঙ্গে নয়।

এক ক্রিকেটপ্রেমী আবার সানিয়া মির্জার একটি পুরনো ঈদের পোস্টের স্ক্রিন শট ব্যবহার করে কটাক্ষ করেছেন এ পাক অলরাউন্ডারকে। আবদুল্লা নামে সেই ক্রিকেটপ্রেমী তার পোস্টে লিখেছেন, ‘লোকটা প্লাস্টিক খুঁজতে গিয়ে হিরে হারিয়েছে।’

সবাই যে এমন করে কটাক্ষ করেছেন এমনটি নয়। অনেকে শোয়েব এবং সানাকে ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন। সেই সঙ্গে তাদের জন্য প্রার্থনা করেছেন।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন