টিকটক খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া স্বামীকে!

  

পিএনএস ডেস্ক : টিকটক এর মাধ্যমে তিন বছর আগে হারিয়ে যাওয়া স্বামীকে খুঁজে পেয়েছেন এক গৃহবধূ। ভারতের তামিলনাড়ুতে এঘটনা ঘটেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, ২০১৬ সালে তামিলনাড়ুর কৃষ্ণগিরি অঞ্চলের সুরেশ নামের এক ব্যক্তি পারিবারিক ঝামেলার কারণে স্ত্রী ও দুই সন্তান রেখে উধাও হয়ে যান। স্বামীকে দীর্ঘদিন খুঁজে না পেয়ে স্থানীয় থানায় এফআইআর করেন তার স্ত্রী। কিন্তু গত তিন বছরেও সুরেশের কোনো খোঁজ পায়নি পুলিশ।

সম্প্রতি তাদের এক আত্মীয় একটি টিকটক ভিডিওতে সুরেশসদৃশ এক ব্যক্তিকে দেখে তার স্ত্রীকে জানান। পরে টিকটক ভিডিও দেখে স্বামীকে শনাক্ত করেন তিনি। পরে পুলিশ গিয়ে হসুর নামক এলাকা থেকে সুরেশকে আটক করেছে।

পুলিশ জানতে পারে, বাড়ি থেকে পালিয়ে সেখানে মেকানিকের কাজ করত সুরেশ। সেখানে একজনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। তাদের দুজনকে টিকটকের ভিডিওতে দেখা যায়।

এদিকে ভারতে টিকটক জনপ্রিয় হলেও এর বিরুদ্ধে অভিযোগ উঠেছে অনেক। চলতি বছরের এপ্রিলে পর্নোগ্রাফি ছড়ানোর অভিযোগে টিকটক অ্যাপ নিষিদ্ধ করেন আদালত। এরপর হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় টিকটকের মালিক প্রতিষ্ঠানটি।

সুপ্রিম কোর্টের নির্দেশনার পর টিকটক নিয়ে আদালতে শুনানি হয়। এতে শেষ পর্যন্ত অ্যাপটির ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেন আদালত।

এছাড়াও সুরেশকে খুঁজে পাওয়া গেলেও টিকটকের কারণে সম্প্রতি এক তরুণ নিখোঁজ হয়েছেন। ভিডিও তৈরির জন্য নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech