শেরপুরে বিভিন্ন পূজা মণ্ডপে সরকারি চাল বিতরণ

  25-09-2017 09:42PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরে বিভিন্ন পূজা মণ্ডপে সরকারি বরাদ্দের চাল বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার (২৫সেপ্টেম্বর) বিকেলে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সরকারদলীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পূজা মণ্ডপের প্রতিনিধিদের হাতে এই চালের ডিও তুলে দেন। এর আগে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় এমপি হাবিবর রহমান বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যে যার ধর্ম তা নির্বিঘেœ পালন করছেন তাতে কারো কিছু বলার নেই। বর্তমান সরকার অসাম্প্রদায়িক দেশ গড়তে অঙ্গিকারাবদ্ধ উল্লেখ করে তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আসার পর সবধর্মের মানুষ শান্তিতে বসবাস করছেন।

উক্ত আলোচনাসভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, সাবেক সাধারণ সম্পাদক শাহজামাল সিরাজী, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. এরফান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ঘোষ, সাধারণ সম্পাদক সংগ্রাম কুণ্ডু, শেরপুর পৌসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, পূজা উদযাপন পরিষদের নেতা চঞ্চল কুণ্ডু, অপারেশ বসাক প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য: এবার এই উপজেলায় ৭৬টি মণ্ডপে দুর্গা পূজার আয়োজন করা হয়েছে। এসব মণ্ডপে সরকারিভাবে দেয়া ৫০০কেজি করে মোট ৩৮টন চাল বিতরণ করা হয়। এদিকে একই অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি হাবিবর রহমান ঐচ্ছিক তহবিল থেকে উপজেলার দরিদ্র শিক্ষার্থী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৪লাখ ৮০হাজার টাকা বিতরণ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন