তানোরে বীর মুক্তিযোদ্ধা জাহির উদ্দীনের ইন্তেকাল - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

তানোরে বীর মুক্তিযোদ্ধা জাহির উদ্দীনের ইন্তেকাল

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : জেলার তানোর উপজেলার বীর মুক্তিযোদ্ধা জাহির উদ্দীন (৭০) সোমবার দিবাগত রাত ১টায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার জগদিসপুর নিজ বাড়িতে নামাজে জানাজার শেষে আজ মঙ্গলবার বিকেল ৫টায় পারিবারিক কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা জাহির উদ্দীনের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। তার জানাযায় উপস্থিত ছিলেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, তানোর উপজেলা নির্বাহী অফিসার মুহা: শওকাত আলী, তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন, জেলা পরিষদের সদস্য গোলাম মোস্তফা।

এছাড়া মুন্ডুমালা ফজর আলী ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক ড:আমিনুল ইসলাম, বাধাইড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মুন্ডুমালা পৌর বিএনপি’র সভাপতি মোজাম্মেল হকসহ এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech