ফুলবাড়ীয়ায় আ’লীগ-বিএনপি সংঘর্ষ

  15-12-2018 06:44PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় কথা কাটাকাটির জেরে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে দুইজন আহত হয়েছেন। এসময় ভাঙচুর করা হয়েছে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কেন্দ্রসহ মোটরসাইকেল। ঘটনার পর আহত আ’লীগের দুই কর্মীকে ফুলবাড়ীয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ ডিসেম্বর) রাতে উপজেলার কুশমাইল ছলির বাজারে নির্বাচন নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ সংঘর্যের ঘটনা ঘটে। এসময় সংঘর্ষে আওয়ামী লীগ কর্মী আব্দুল হেকিম ও শাহজাহান মাস্টার আহত হলে তাদের দ্রুত ফুলবাড়ীয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফুলবাড়ীয়া উপজেলার কুশমাইল ছলির বাজারে শনিবার রাতে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে নির্বাচন নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ সংঘর্যের ঘটনার সময় প্রতিপক্ষের আঘাতে আওয়ামী লীগ কর্মী আব্দুল হেকিম ও শাহজাহান মাস্টার আহত হন। এসময় বিএনপি’র কর্মীরা আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কেন্দ্রের চেয়ার-টেবিলসহ মোটরসাইকেল ভাঙচুর করে বলে স্থানীয় আ’লীগ কর্মীরা অভিযোগ করেন।

এ ঘটনার সময় প্রতিপক্ষের হাতে আহত আওয়ামী লীগ কর্মী আব্দুল হেকিম ও শাহজাহান মাস্টারকে ফুলবাড়ীয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ কবিরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে আরও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন