লক্ষ্মীপুরে কিশোর নির্যাতনের ঘটনায় আটককৃত ২জন কারাগারে

  21-01-2020 04:42PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর শহরের ২নং ওয়ার্ড জালালিয়া মাদ্রাসা এলাকায় নিরব হোসেন (১৫) নামে এক কিশোর কে গলায় জুতার মালা পরিয়ে বিদ্যুতের খুুঁটি সাথে বেঁধে মারধর করার ঘটনায় তার নানী আলেয়া বেগম বাদী হয়ে ৪ জনকে আসামী করে সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দোকানদার মো: রাশেদ ও সালিশদার মো: ইসমাইল হোসেন কে আটক করে।

পরে তাদের গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে ।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিজুর রহমান মিয়া সাংবাদিকদের জানান, মামলায় ৪ জনকে আসামী করা হয়েছে। পুলিশ ২ জন কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। অপর আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, টাকা চুরির অভিযোগ এনে শিশু নিরব হোসেন কে আটক করে দোকানদার রাশেদ পরে রোববার রাতে নির্যাতনের পর সদর থানা পুলিশের হাতে সোর্পদ করা হয়। কিন্তু অজ্ঞাত কারনে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে এনে স্থানীয় প্রভাবশালীরা স্থানীয় চামড়ার দোকানে শালিসি বৈঠকের আয়োজন করেন। এতে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরসহ মাতব্বররা ওই কিশোরকে দোষী সাব্যস্ত করে জরিমানা করেন ৩০ হাজার টাকা।

কিন্তু এতিম ওই কিশোরের দায়িত্ব নিতে রাজি হননি নানা ও নানি। এতেই হট্টগোল শুরু হয়ে আবারও মারধর করা হয় তাকে। পরে তাকে গলায় জুমার মালা ও ঝাড়– বেঁধে বিদ্যুতের পিলারের সাথে বেঁধে রাখা হয়।

এমন ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়। পরে জেলা পুলিশ সুপার ড. এ.এইচ. এম কামরুজ্জামান বিষয়টি জানতে পেরে দ্রুত ব্যবস্থা নেওয়ার সদর থানা কে নির্দেশ দেয়। পরে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকায় ২ জনকে গ্রেফতার করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন