হাত-পা বেঁধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার

  

পিএনএস ডেস্ক : সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পাইকোশা গ্রামে ১৬ বছরের এক মানসিক প্রতিবন্ধী কিশোরীর হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন ওই কিশোরীর বাবা। গতকাল বুধবার সন্ধ্যায় মামলা দায়েরের পর মধ্য রাতে অভিযুক্ত সুলতান মাহমুদকে (৫৫) গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত সুলতান মাহমুদ পাশের বাড়ির হযরত মওলানার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার সকালে প্রতিবন্ধী ওই কিশোরী বাড়ির বাইরে খেলা করছিল। এ সময় সুলতান মাহমুদ তাকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। ঘরের মধ্যে নিয়ে ছাগলের রশি দিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে সে। এ সময় প্রতিবন্ধী কিশোরী চিৎকার করলে ওড়না দিয়ে তার মুখ চেপে ধরে। পরে বাড়ি ফিরে ঘটনাটি তার মা ও দাদাকে জানায় কিশোরী। বাদী পক্ষ গরিব ও অসহায় হওয়ায় স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। পরে ঘটনাটি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হয়। ওই কিশোরী বর্তমানে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

কামারখন্দ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পলাশ চন্দ্র দেব জানান, মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত সুলতান মাহমুদকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech