ডিমলায় নাউতারা মহাজেরিন সপ্রাবি অবঃ প্রধান শিক্ষকের ইন্তেকাল

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলা ৬নং নাউতারা ইউনিয়ন নিবাসী মরহুম জয়নুদ্দিন প্রধানের পুত্র নাউতারা মহাজেরিন সপ্রাবি অবঃ প্রধান শিক্ষক এনামুল হক প্রধান সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। ইন্না নিল্লাহী ওয়াইন্না ইলাহি রজিউন। তাঁর এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি তার কর্মময় জীবনে মানব সেবা ও নানান উন্নয়ন মূলক কর্মকান্ডে অপরিসীম ভূমিকা রেখেছেন এবং অবঃ জীবনে তিনি বিভিন্ন কিন্ডার গার্টেন প্রতিষ্ঠার নিমিত্তে অগ্রণী ভূমিকা সহ প্রধানের দায়িত্ব পালন করেছেন।

তিনি ডায়াবেটিস, হৃদরোগে দীর্ঘদিন যাবত ভূগছিলেন। ১৩ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক ১০টার সময় রংপুর ডক্টস্ ক্লিনিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
পারিবারিক জীবনে তিনি সহধর্মনী সহ ৪ মেয়ে ও ১ ছেলে রেখে যান। ১৪ সেপ্টেম্বর দুপুর ২টা ৩০ মিনিটে নাউতারা হাট সংলগ্ন মাঠে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

এ সময় মরহুমের অতীত জীবনের স্মৃতি স্বরণে কিছু আলোচনায় মরহুমের একমাত্র ছেলে ডিমলা বিএমআই কলেজ প্রভাষক মিজানুর রহমান বলেন, আমার বাবা তাঁর কর্মময় জীবনে চলার পথে স্বজ্ঞানে অথবা অজ্ঞানে যদি কোন ভূলভ্রান্তি করে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

এতে আরো অংশ নেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, সাবেক নাউতারা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিন্ট, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সেলিম সরকার লেবু, শহীদ জিয়াউর রহমান কলেজের অধ্যক্ষ মনোয়ার হোসেন, ডিমলা নিজপাড়া ফাজিল ডিগ্রী মাদরাসা অধ্যক্ষ হযরত মাওঃ আব্দুস ছাত্তার প্রমূখ। জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন