টেকনাফে বাকী টাকা চাওয়ায় দোকানদারকে গুলি করে হত্যা

  30-03-2024 03:04AM

পিএনএস ডেস্ক: কক্সবাজারের টেকনাফে বাকী টাকা চাওয়ায় দোকানদারকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) রাতে উপজেলার নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। টেকনাফ থানার ওসি ওসমান গনি তথ্যটি নিশ্চিত করেন।

নিহত জোবাইর নাজির পাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, টেকনাফ সদরের নাজির পাড়া এলাকার বাসিন্দা দোকানদার জোবাইরের একটি মুদির দোকান থেকে একই এলাকার নাজিবুল্লাহর কাছ থেকে বাকী ৮০০ টাকা চাইলে একপর্যায়ে তাদের মাঝে বাগবিতণ্ডা সৃষ্টি হয়।

পরে নাজিবুল্লাহ ও তার ভাইসহ কয়েকজন মিলে জোবাইরের বসত ঘরে এসে গোলাগুলি করে। এ সময় জোবাইর গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায়।

আশেপাশের লোকজন এগিয়ে এসে গুলিবিদ্ধ জোবাইরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার পাঠান। সেখানে তার মুত্যু হয়।

সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য এনামুল হক বলেন, জোবাইর নামে এক যুবক গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়েছি। কি কারণে গুলি করা হয়েছে তা নিশ্চিত হতে পারিনি। তবে গুলিবিদ্ধ জোবাইর নিহত হয়েছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খানে আলম বলেন, সন্ধ্যায় মাথায় গুলিবিদ্ধ অবস্থায় আশঙ্কজনকভাবে একজনকে জরুরি বিভাগে আনা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, দোকানদার গুলিবিদ্ধ হওয়ার খবর শুনেছি। কিন্তু এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন