শাড়িকাণ্ড নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

  19-04-2024 04:24PM

পিএনএস ডেস্ক : প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহারের শাড়ি দুই বন্ধুর স্ত্রীর পাওয়া নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের সমালোচনা করে ভিডিও বার্তা দিয়েছেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে এক ভিডিও বার্তায় তিনি এ বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন।

ভিডিও বার্তায় ব্যারিস্টার সুমন বলেন, সরকারের পক্ষ থেকে সাড়ে ৪শ বা ৫শ শাড়ি, লুঙ্গি দেওয়া হয়। কিন্তু আমার এলাকায় মানুষ থাকে তিন থেকে চার লাখ। তারা আশা করে থাকে সংসদ সদস্য হিসেবে আমি তাদের কিছু না কিছু উপহার দেব। সরকারি বরাদ্দ বণ্টন প্রক্রিয়াতে কে, কাকে দিচ্ছে, এর দায় কী এমপি হিসেবে আমি নিতে পারি। আমি সব কিছু বণ্টনে সব সময় খোঁজ-খবর নিয়ে থাকি। তারপরও কাউকে গরিব মনে করে সরকারের পক্ষ থেকে কিছু উপহার দিয়ে থাকলে তিনি যদি সেটা গ্রহণ না করেন তাহলে সেটি ফিরিয়ে দেওয়া অথবা প্রকৃত গরিবদের বিতরণ করে দেওয়া উচিত।

তিনি আরও বলেন, আমার এলাকার ইতিহাস বদলানোর জন্য আমি নির্বাচিত হওয়ার পর থেকে কাজ করে যাচ্ছি। স্বাধীনতার পর গত ৫০ বছরে প্রধানমন্ত্রী যে ঈদ উপহার দেন এটা আমার এলাকায় এই প্রথম আমিই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করি। যা এর আগে কোনো সংসদ সদস্য করেননি।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন