নওগাঁয় পুলিশের অভিযানে বাংলামদ, এ্যালকোহল, গাজা ও ফেন্সিডিলসহ ৩জন আটক

  

পিএনএস, নওগাঁ : নওগাঁয় ডিবি পুলিশ মঙ্গলবার পৃথক পৃথক অভিযান চালিয়ে বাংলামদ, এ্যালকোহল, গাজা ও ফেন্সিডিল সহ ৩জন কে আটক করেছে।

নওগাঁ জেলা পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম, পিপিএম জানান নওগাঁ জেলা গোয়েন্দা শাখা (ডিবির) ওসি জাকিরুল ইসলামের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে মহাদেবপুরের হাট-চকগৌরী বাজার থেকে ২০বোতল বাংলামদ, ৯ বোতল এ্যালকোহল ও ৩০ পুরিয়া গাজা সহ মহাদেবপুর উপজেলার বাগাচারা গ্রামের মৃত রহিম মন্ডলের পুত্র মাদক ব্যবসায়ী হারুন অর রশিদ (৪৮)কে আটক করেছে। এ ঘটনায় হারুন অর রশিদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে।

অপরদিকে নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশ নওগাঁ-জয়পুর হাট সড়কে অভিযান পরিচালনা করে নওগাঁ সদর থানাধীন কীর্ত্তিপুর ইউনিয়নের হরিরামপুর নামক স্থানে জয়পুরহাট হইতে নওগাঁ গামী বগুড়া জ-১১-০০৪৭ বাস তল্লাশি করে জয়পুরহাট জেলা ও উপজেলার পশ্চিম পারুলিয়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের পুত্র মিজানুর রহমান (৩৮) নিকট থেকে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করে এবং একই স্থানে জয়পুরহাট হইতে নওগাঁ গামী কুষ্টিয়া ব-৯০৬ বাস তল্লাশি কালে জয়পুরহাট জেলা ও উপজেলার মাষ্টার পাড়া গ্রামের শুকুর আলীর পুত্র আনোয়ার হোসেন (৩৬) এর নিকট থেকে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করে।

পরে তাদের দুইজনের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় অবৈধ ভাবে ফেন্সিডিল বহনের দায়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে নিয়োমিত মামলা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech